• বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে আধিপত্য বিস্তারের জন্য সংঘর্ষে পাঁচজন টেঁটাবিদ্ধ

  মনিরুজ্জামান, নরসিংদী

০৪ ডিসেম্বর ২০২২, ১৬:৩২
নরসিংদীতে আধিপত্য বিস্তারের জন্য সংঘর্ষে পাঁচজন টেঁটাবিদ্ধ
টেঁটা নিয়ে সংঘর্ষে লিপ্ত গ্রামবাসী (ফাইল ছবি)

নরসিংদীর মাধবদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে শেষ খবর পাওয়া পর্যন্ত অন্তত পাঁচজন টেঁটাবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন।

আজ রবিবার (৪ ডিসেম্বর) সকাল ৮টার দিকে মাধবদী থানার চরদীঘলদী ইউনিয়নের জিতরামপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে মাধবদী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, পূর্বশত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জিতরামপুর গ্রামের আবুল গ্রুপ ও রমজান গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে গতকাল রাত থেকেই দুই গ্রুপের লোকজনের মধ্যে উত্তেজনা শুরু হয়।

আজ (রবিবার) সকালে দুই গ্রুপের লোকজন টেঁটা বল্লম ও বিভিন্ন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে করে উভয় পক্ষের পাঁচজন টেঁটাবিদ্ধসহ ১০ জন আহত হন।

পরবর্তীকালে আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রকিবুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি এখনো এব্যাপারে বিস্তারিত কিছু জানি না। ইতোমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করতে আমি রওয়ানা হয়েছি। ঘটনাস্থল পরিদর্শন ও তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড