• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভ্যান চালকের মরদেহ উদ্ধার

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৪ ডিসেম্বর ২০২২, ১৫:৫৩
ভ্যান চালকের মরদেহ উদ্ধার
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

সিরাজগঞ্জে রানা শেখ (২৫) নামে এক ভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার (৪ ডিসেম্বর) সকালে জেলার শাহজাদপুর উপজেলার পৌর এলাকার প্রাননাথপুর মহল্লার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রানা শেখ মানসিক প্রতিবন্ধী ও নেশা গ্রস্ত। গত কয়েকদিন আগে সে তার বাবাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। পরে তাকে আটক করার জন্য তার বাবা পুলিশের কাছে এসেছিলেন।

তিনি আরও বলেন, পরিবারের দাবি আজ (রবিবার) সকালে অভিমানে সে আত্মহত্যা করেছে। তার মৃত্যুর প্রকৃত কারণ জানতে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিহতর বাবা আব্দুল মান্নান শেখ বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় কয়েকজন আমার ছেলেকে মারপিট করে আহত করে। এ কারণেই ক্ষোভে আমার ছেলে আত্মহত্যা করেছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে আব্দুল মান্নান জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড