• বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজ অটোরিকশা চালকের লাশ উদ্ধার

  এস এম শাহেদ হোসাইন ছোটন, বোয়ালখালী (চট্টগ্রাম)

০৪ ডিসেম্বর ২০২২, ১৩:৩৮
নিখোঁজ অটোরিকশা চালকের লাশ উদ্ধার
নিখোঁজ অটোরিকশা চালক উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় নিখোঁজের চারদিন পর মো. হেলালের (৩৯) নামে সিএনজি অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে বোয়ালখালী থানা পুলিশ।

গতকাল শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় বোয়ালখালী উপজেলার ৯নং আমুচিয়া ইউনিয়নের হক খালের পশ্চিমে আডর বিলে স্থানীয় এক কৃষক ধান কাটতে গেলে হেলালের লাশ দেখতে পায়। পরে স্থানীয়দের সহযোগিতায় বোয়ালখালী থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তার লাশ উদ্ধার করে।

নিহত মো. হেলাল নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার চাঁন মিয়ার ছেলে। তিনি বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদন্ডী জমাদার হাট এলাকায় দীর্ঘদিন যাবত স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

নিহত হেলালের স্ত্রী নাজমা আকতার জানান, মো. হেলাল গত ২৯ নভেম্বর দুপুরে ঘরে ভাত খেয়ে অটোরিকশা নিয়ে বের হন। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর কোথাও তার সন্ধান না পেয়ে গত ৩০ নভেম্বর বোয়ালখালী থানায় সাধারণ ডায়েরি করেছিলেন তিনি।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুর রাজজাক বলেন, ৯নং আমুচিয়া ইউনিয়নের একটি বিল থেকে নিখোঁজ চালক মো. হেলালের লাশ উদ্ধার করা হয়েছে লাশটিতে পচন ধরে গেছে। তার পরনে শার্ট ও প্যান্ট ছিল। শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

যদিও এখনো তার সিএনজি অটোরিকশাটি পাওয়া যায়নি। এ ঘটনায় সিএনজি অটোরিকশার মালিক মো. রাশেদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড