• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

অপপ্রচারের প্রতীবাদ জানাতে সাংবাদিকদের দ্বারস্থ শ্রমিক নেতা

  মেহেদী হাসান, লোহাগাড়া (চট্টগ্রাম)

০৪ ডিসেম্বর ২০২২, ১৩:২২
অপপ্রচারের প্রতীবাদ জানাতে সাংবাদিকদের দ্বারস্থ শ্রমিক নেতা
সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

চট্টগ্রাম জেলা ট্রাক ও কভার্ডভ্যান মালিক সমিতির কার্যকরী কমিটির সভাপতি ও লোহাগাড়া উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুল হক নুনুর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার উপজেলার লোহাগড়া সদরের পুরাতন থানা এলাকায় ওই শ্রমিক নেতার অফিসে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য নুরুল হক নুনু বলেন, লোহাগাড়া মৌজার বি.এস রেকর্ডীয় মালিক আলী হোসেনের ওয়ারিশ থেকে দেড় বছর আগে আমি ৮.৮২ শতক জমি ক্রয় করে ভোগ দখলে স্থিত রয়েছেন।

তিনি আরও বলেন, কিছুদিন আগে আবদুল আজিজসহ একদল লোক আমার দখলীয় সম্পত্তি জবর দখলের চেষ্টা চালায়। স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে সেদিন কাজ বন্ধ হয়। এরপর সমাধানের জন্য বারবার শালিসি বৈঠকের চেষ্টা করলেও আজিজ বিভিন্ন অজুহাতে বৈঠকে হাজির হয় নাই।

শ্রমিক নেতার দাবি, বর্তমানে জায়গাটি সংস্কারের জন্য আমি কাজ করতে গেলে স্থানীয় প্রশাসনের মাধ্যমে আমাকে কাজ বন্ধ রাখার অনুরোধ জানান। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে কাজ বন্ধ রাখি। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় তারা বৈঠকে না বসে তার স্ত্রী শামসুন্নাহারকে দিয়ে আমাকে হেয়-প্রতিপন্ন ও রাজনৈতিক ইমেজ ক্ষুণ্ণ করার জন্য সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হন।

উল্লেখ্য, সংবাদ সম্মেলন উপজেলা আওয়ামী লীগ নেতা এইচ এম গনি সম্রাট, মিয়া মুহাম্মদ শাহজাহান ও ছাত্রলীগ নেতা বোরহান ছোবহান উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড