• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পানিতে ডুবে শিশুর মৃত্যু

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

০৪ ডিসেম্বর ২০২২, ১০:২০
পানিতে ডুবে শিশুর মৃত্যু
উদ্ধারকৃত শিশুর মরদেহ (ছবি : অধিকার)

রাঙ্গামাটির লংগদু উপজেলার কালাপাকুজ্জা ইউনিয়নে নানুর বাড়িতে বেড়াতে গিয়ে পানিতে মুহিব্বুল্লাহ (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

গতকাল শনিবার (৩ ডিসেম্বর) সকাল ১১টা ৩০ মিনিটের সময় মায়ের সাথে গোসল করতে নদীতে গেলে, মা কাপড় ধৌত করার সময় তার অজান্তেই মুহিব্বুল্লাহ পানিতে ডুবে যায়।

পরিবার সূত্রে জানা যায়, তাদের বাড়ি মাইনী ইউনিয়নের ৫নং সোনাই কালু মাঝির টিলা। মুহিব্বুল্লাহ তার মায়ের সাথে কালাপাকুজ্জা হাছানপুর বেড়াতে যায়। সেখানে তার মা সুরমা বেগম মহিবুল্লাহকে নিয়ে কাপড় ধৌত করার জন্য ঘাটে যায়।

কাপড় ধৌত করা কালীন কোন একসময় সুরমা আক্তারের অজ্ঞাতসারে সন্তান মহিবুল্লাহ কাপ্তাই লেকের ডেবায় পানিতে পড়ে যায়, পরবর্তীকালে সুরমা আক্তার তার সন্তানকে পানিতে দেখতে পেয়ে ডাক চিৎকার করলে, আশেপাশের লোকজন এসে মহিবুল্লাহকে উদ্ধার করে ইবনে সিনা হাসপাতাল ও ডায়গনস্টিক সেন্টারে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত ডাক্তার শিশুটিকে মৃত ঘোষণা করেন।

লংগদু থানার অফিসার ইনচার্জ ইকবাল উদ্দীন বলেন, বিষয়টি আমাদের জানানো হয়েছে। পরিবারের পক্ষ হতে বাবা মা থানায় এসে দরখাস্ত দিয়ে শিশুটিকে দাফন কাফনের জন্য নিয়ে যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড