• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধারালো অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার  

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৩ ডিসেম্বর ২০২২, ১৬:৩৬
ধারালো অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুই ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার (২ ডিসেম্বর) রাতে উপজেলার তারাব পৌরসভার কর্ণগোপ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- তারাব পৌরসভার বরপা এলাকার মতি ভুঁইয়ার ছেলে আরিফ ও একই এলাকার রমি ভুঁইয়ার ছেলে রনি ভুঁইয়া।

রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (ওসি তদন্ত) হুমায়ুন কবির মোল্লা জানান, শুক্রবার দিবাগত রাতে উপজেলার তারাব পৌরসভার কর্ণগোপ এলাকায় একদল ডাকাত সদস্যরা ধারালো ও দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে রূপগঞ্জ থানা পুলিশ অভিযান পরিচালনা করে।

তিন ইয়ার জানান, এ সময় ডাকাতিকালে ব্যবহৃত একটি রামদা ও চাপাতিসহ আরিফ ও রনি ভুঁইয়াকে গ্রেফতার করে পুলিশ। তবে বাকি ডাকাত সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরবর্তীকালে গ্রেফতারকৃতরা পেশাদার ডাকাত সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিকার করেছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক ডাকাত সদস্যদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড