• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিন মিনিটেই লক ভেঙে মোটরসাইকেল চুরি, আতঙ্কে মালিকরা

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

০৩ ডিসেম্বর ২০২২, ১৬:২০
তিন মিনিটেই লক ভেঙে মোটরসাইকেল চুরি, আতঙ্কে মালিকরা
লক ভেঙে মোটরসাইকেল চুরি (ফাইল ছবি)

সাম্প্রতিক সময়ে বগুড়ার সান্তাহারে মোটরসাইকেল চোর তৎপর হয়ে উঠেছে। বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহর থেকে গত ১৪ দিনের মধ্যে ২টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। এতে আতঙ্কে রয়েছেন মোটরসাইকেলের মালিকরা।

গতকাল শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় সান্তাহার পৌর শহরের চা-বাগান এলাকা থেকে একটি এ্যাপাচি আরটিআর মোটরসাইকেল চুরি হয়। এ ব্যাপারে সান্তাহার পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ইফতিয়ার হোসেন নামের এক মোটরসাইকেল মালিক শুক্রবার সন্ধ্যায় সান্তাহার চা বাগানে তার নানার বাড়িতে আসে। নানার বাড়ির দরজার সামনে মোটরসাইকেল রেখে ঘরে প্রবেশ করে এবং ১০ মিনিট পর বের হয়ে তার মোটরসাইকেল দেখতে পায় না। এরপর সি.সি. ক্যামেরার এক দৃশ্যে দেখা যায় ইফতিয়ার মোটরসাইকেল রেখে ঘরের ভিতরে প্রবেশের পর লাল জ্যাকেট, জিন্সের প্যান্ট এবং লাল টুপি পড়া এক ব্যক্তি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়।

এর আগে গত ১৯ নভেম্বর সান্তাহার পৌর শহরের রথবাড়ি এলাকায় সন্ধ্যার দিকে একই ভাবে সিয়াম নামের এক মোটরসাইকেল মালিকের বাসার সামনে থেকে এ্যাপাচি আরটিআর মোটরসাইকেল চুরি হয়। কিন্তু সেই মোটরসাইকেল চুরি হওয়ার ১৪ দিন পার হলেও সেই মোটরসাইকেল উদ্ধার করতে পারে নাই পুলিশ।

মোটরসাইকেল চুরির ঘটনায় আদমদীঘি থানায় একটি ও সান্তাহার পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। হঠাৎ করে সান্তাহারে মোটরসাইকেল চোরের তৎপরতা বেড়ে যাওয় আতঙ্কে রয়েছে মোটরসাইকেল মালিকরা।

মোটরসাইকেল চুরির ঘটনায় সান্তাহার পুলিশ ফাঁড়ি পরিদর্শক আব্দুল কাদের জিলানী বলেন, চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার ও চোরকে গ্রেফতার করা জন্য আমরা তৎপরতা চালাচ্ছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড