• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয় দিনের মতো চলছে পরিবহন ধর্মঘট, বিপাকে যাত্রীরা

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০২ ডিসেম্বর ২০২২, ১২:৪৩
দ্বিতীয় দিনের মতো চলছে পরিবহন ধর্মঘট, বিপাকে যাত্রীরা
পরিবহন ধর্মঘট চলছে (ছবি : অধিকার)

রাজশাহী বিভাগের আট জেলায় ১০ দফা দাবিতে আজ শুক্রবার (২ ডিসেম্বর) টানা দ্বিতীয় দিনের মতো চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট। পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকে পরিবহন ধর্মঘট সিরাজগঞ্জে থেকে রাজশাহী রুটের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

আজ শুক্রবার সকালে সিরাজগঞ্জ বাসস্ট্যান্ডে গিয়ে দেখা যায় রাজশাহী রুটের সকল বাস বন্ধ রয়েছে। জেলার অভ্যন্তরীণ রুটে বাস চলাচলা বন্ধ রয়েছে। তবে ঢাকাগামী বাস চলাচল করছে। শুক্রবার ছুটির দিন হওয়ার কারণে যাত্রী সংখ্যা তেমন দেখা মিলছে না। জেলার অভ্যন্তরীণ চলাচলের জন্য যাত্রী এখন একমাত্র ভরসা সিএনজি অটোরিকশা। যে করনেই গতকাল থেকে ভাড়া বেড়েছে সিএনজি অটোরিকশা।

সিরাজগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সমিতির সভাপতি সুলতার মাহামুদ জানান, ১০ দফা দাবিতে আমাদের পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী ধর্মঘট পালন করা হচ্ছে। আমাদের সিদ্ধান্ত অনুযায়ী ৩ দিনের ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। তবে দাবি মানা না হলে এ আন্দোলন চলমান থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড