• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দশ লিটার চোলাই মদসহ কারবারি গ্রেফতার

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

০২ ডিসেম্বর ২০২২, ১২:৩১
দশ লিটার চোলাই মদসহ কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত মাদক কারবারি (ছবি : অধিকার)

রাঙ্গামাটির লংগদু উপজেলায় দশ লিটার চোলাই মদসহ সাইফুল ইসলাম (২৬) নামে এক মাদক কারবারিকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করেছে লংগদু থানা পুলিশ।

আজ শুক্রবার (১ ডিসেম্বর) রাত ৯টা ১৫ মিনিটের দিকে লংগদু থানার পুলিশের একটি টিম পশ্চিম বাইট্টাপাড়া লংগদু-দীঘিনালা সড়ক থেকে তাকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা যায়, লংগদু থানার এসআই আল আমিনের নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদ পেয়ে সড়কে অবস্থান করলে, মাদক কারবারি সাইফুল ইসলাম, পিতা মৃত কালা মিয়া, গ্রাম পানছড়ি, টেকনাফ থানা কক্সবাজার, দশ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ অভিযানে ধরা পড়ে। সে বর্তমানে মাইনী ইউনিয়নের গাঁথাছড়া শেখপাড়া এলাকায় বসবাস করে। পরে তাকে চোলাই মদসহ থানায় নিয়ে আসে।

লংগদু থানার আফিসার ইনচার্জ ইকবাল উদ্দীন বলেন, আমরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি মাদক কারবারি সাইফুল মাদকদ্রব্য পাচার করছে। তাৎক্ষণিক লংগদু থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করলে তাকে দশ লিটার চোলাই মদসহ আটক করা হয়। আমারা কোনো অপরাধের সাথে আপোষ করি না। যে কোনো অপরাধ দমনে আমাদের পুলিশ কাজ করে যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড