• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রকাশ্য দিবালোকে ব্যাংকের সামনে থেকে মোটরসাইকেল নিয়ে চম্পট!

  ইয়ার হোসেন সোহান, ঝিকরগাছা (যশোর)

০২ ডিসেম্বর ২০২২, ১২:০৭
প্রকাশ্য দিবালোকে ব্যাংকের সামনে থেকে মোটরসাইকেল নিয়ে চম্পট!

যশোরের ঝিকরগাছায় প্রকাশ্য দিবালোকে মোটরসাইকেল নিয়ে চম্পট দিলো দুর্বৃত্তরা। ঘটনাটি গতকাল বৃহস্পতিবার দুপুরে ঝিকরগাছা শহরের যশোর-বেনাপোল মহাসড়কের পার্শ্ববর্তী সোনালী ব্যাংক লি. এর সামনে ঘটেছে। ব্যাংকের ক্লোজ সার্কিট ক্যামেরার (সিসিটিভি) ভিডিয়ো ফুটেজে দেখা যায়, সাদা শার্ট, প্যান্ট ও মাথায় লালক্যাপ পরিহিত ভদ্রবেশী ওই দুর্বৃত্ত মোটরসাইকেলের মালিক মহাদেব কুমার খাঁ’কে অনুসরণ করতে থাকে।

মোটরসাইকেলটি ব্যাংকের নিচতলায় রেখে তিনি বেতন তুলতে দ্বিতীয় তলায় যান।

এ সময় অজ্ঞাতনামা ওই দুর্বৃত্ত অনন্ত দুইবার ব্যাংকের সিড়ি বেয়ে দ্বিতীয় তলায় ওঠানামা করে। এ পর্যায়ে সুযোগ বুঝে নিচতলায় নেমে মুহূর্তের মধ্যে সুকৌশলে কালো রংয়ের হোন্ডা লিভো মোটরসাইকেলটির (নং- যশোর-হ-১৬-৯৮৪২) ঘাড়লক ভেঙ্গে অতিদ্রুততার সাথে মোটরসাইকেলটি নিয়ে যশোর অভিমুখে চম্পট দেয়। স্বল্প বেতনভোগী মোটরসাইকেলের মালিক ব্যাংকের কাজ শেষে নিচতলায় এসে তার মোটরসাইকেলটি না পাওয়ায় হতাশার পাশাপাশি ডাক-চিৎকার ও বিলাপ করতে থাকেন।

বিষয়টি শাখা ব্যবস্থাপকে জানালে তিনি ব্যাংকের সিসি টিভির ভিডিয়ো ফুটেজ চালু করলে মোটরসাইকেলটি চুরির দৃশ্য দেখা যায়।

এ ব্যাপারে ভুক্তভোগী মোটরসাইকেলের মালিক ঝিকরগাছা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। তিনি ছুটিপুর গ্রামের বাসিন্দা মৃত অনীল কুমার খাঁ ছেলে ও ঝিকরগাছা গঙ্গানন্দপুর ডিগ্রী কলেজে অফিস সহকারী পদে কর্মরত আছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড