• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাতে সন্তান প্রসব করে সকালে পরীক্ষার হলে কিশোরী

  রফিক, গাইবান্ধা

০২ ডিসেম্বর ২০২২, ১১:২৮
রাতে সন্তান প্রসব করে সকালে পরীক্ষার হলে কিশোরী
পরীক্ষার হলে কিশোরী (ফাইল ছবি)

গাইবান্ধা সদর উপজেলায় রাতে সন্তান প্রসব করে সকালে এইচএসসি পরীক্ষা দিয়েছেন ১৯ বছর বয়সী এক কিশোরী।

গতকাল বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকালে গাইবান্ধা সরকারি মহাবিদ্যালয় কেন্দ্রে পৌরনীতি দ্বিতীয় পত্র পরীক্ষায় অংশ নিয়েছে ওই কিশোরী শিক্ষার্থী প্রসূতি।

পরিবার সূত্রে জানা যায়, দেড় বছর আগে পারিবারিকভাবে ইসলামি শরীয়ত অনুযায়ী সদর উপজেলার পশ্চিম গোবিন্দপুর এলাকায় এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয়। গেল বুধবার রাতে সে প্রসব শুরু হয়। পরে রাতেই গাইবান্ধা শহরের একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে সিজারিয়ানে একটি সন্তান প্রসব করে। সন্তান প্রসব করার পর সকালে পরীক্ষায় অংশ নেয়।

ওই কিশোরীর শাশুড়ি ফেন্সি বেগম বলেন, আমার পুত্রবধূ বুধবার গভীর রাতে একটি পুত্র সন্তান প্রসব করে। সে এইচএসসি পরীক্ষা দিচ্ছে। খুব চিন্তাই ছিলাম। মেয়েটি পরীক্ষা দিতে পারবে কি-না? চিকিৎসকের পরামর্শে সাহস করে মেয়েটি পরীক্ষা দিয়েছে। আজ ছিল লিখিত শেষ পরীক্ষা। ভালোই পরীক্ষা দিয়েছে সে।

গাইবান্ধা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড আব্দুল কাদের বলেন, মেয়েটি গত রাতে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছে। সকালে সে পরীক্ষা কেন্দ্রে গিয়ে ভালোভাবেই পরীক্ষা দিয়েছে। ওই কিশোরী মানবিক বিভাগ থেকে পরীক্ষা দিচ্ছে। সে একজন মেধাবী ছাত্রী। তার পরীক্ষার সিট পড়েছিল গাইবান্ধা সরকারি কলেজে। সে পৌরনীতির ২য় পত্রের পরীক্ষা দিয়েছে। আশা করি সে ভালো রেজাল্ট করবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড