• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণ মামলায় যুবকের ১৪ বছর কারাদন্ড

  রফিক, গাইবান্ধা:

০১ ডিসেম্বর ২০২২, ১৬:৪৬
ধর্ষণ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় মেহেদী হাসান (১৮) নামে এক যুবককে ১৪ বছর কারাদন্ড দিয়েছে আদালত। একই সাথে তাকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

গতকাল বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধা নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল -২ বিচারক মোহাম্মদ আব্দুর রহমান এ রায় প্রদান করেন। তবে দন্ডপ্রাপ্ত আসামি পলাতক রয়েছে।

রায়ের বিষয়টি নিশ্চিত করেন রাষ্ট্র পক্ষের আইনজীবী মহিবুল হক।

মামলা সুত্রে জানা যায়, জেলার গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর গ্রামের এক স্কুলছাত্রীকে মেহেদী হাসান প্রায়ই উত্যক্ত করতেন। গত ২০১৮ সালের ৪ এপ্রিল স্কুলছাত্রী পলাশবাড়ী উপজেলার খামার জামিরা গ্রামের এক আত্মীয়ের বাড়িতে ঘুরতে যায়। ওই বাড়ি থেকে একই বছরের ১০ এপ্রিল বিকালে ঘুরতে বের হলে মেহেদী হাসান ওই স্কুল ছাত্রীকে মেহেদী হাসান রাস্তা থেকে অপহরণ করে ধর্ষণ করে।

স্কুলছাত্রী বিষয়টি তার পরিবারকে জানালে ১৬ এপ্রিল ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে পলাশবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড