• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিমরা এগ্রো পরিদর্শনে সাতক্ষীরার জেলা প্রশাসক ও পুলিশ সুপার

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

০১ ডিসেম্বর ২০২২, ১৩:২৮
সিমরা এগ্রো পরিদর্শনে সাতক্ষীরার জেলা প্রশাসক ও পুলিশ সুপার

দেবহাটা তথা সাতক্ষীরার অন্যতম রফতানিকরণ প্রতিষ্ঠান সিমরা এগ্রো পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির ও পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

গতকাল বুধবার (৩০ নভেম্বর) দুপুর ১টার সময় সাতক্ষীরা জেলা প্রশাসক ও সাতক্ষীরা পুলিশ সুপারসহ প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তারা সাতক্ষীরার অন্যতম এই রফতানিকরণ প্রতিষ্ঠানটি পরিদর্শন করেন।

কয়েক বছর আগে দেবহাটার চাঁদপুর গ্রামের ব্যবসায়ী শেখ তাহেরুল ইসলাম তাহের এই এলাকার মানুষের আর্থ সামাজিক উন্নয়নের লক্ষ্যে এবং তথা দেশের কল্যাণের উদ্দেশ্যে এই রফতানিকরণ প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত করেন।

ইতিমধ্যে প্রতিষ্ঠানটি তাদের তৈরিকৃত বিভিন্ন প্রকারের মালামাল যেমন- ফায়া মুড়ি, ফায়া তেজপাতা, সিমরা শুকনো ঝাল, সাদা চিড়া, লাল চিড়া, মটর বুট, পাঁচফোড়ন, ইসবগুলের ভুসি, বিউন চাল, বিভিন্ন প্রকারের আচার, সরিষার তেল ও কুকিজ বিস্কুট ইউরোপের ৮টি দেশে রফতানি করছে।

সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির ও সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান উক্ত রফতানি কার্যক্রম, মালামাল প্রস্তুতের স্থানসহ সিমরা এগ্রোর সার্বিক দিক পরিদর্শনে আসেন।

এ সময় সাতক্ষীরা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস) আতিকুল ইসলাম, দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমান, দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, সাতক্ষীরার গাজী টিভি ও দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার জেলা প্রতিনিধি কামরুল হাসান, দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাতক্ষীরার নির্বাহী ম্যাজিস্ট্রেটদের মধ্যে বাপ্পী দত্ত, মহিউদ্দীন আহম্মেদ, তানভির হোসেন, আলামিন হোসেন ও সজিব তালুকদারসহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অতিথিবৃন্দকে সিমরা এগ্রোতে স্বাগত জানান সিমরা এগ্রোর পরিচালক ও প্রতিষ্ঠাতা শেখ তাহেরুল ইসলাম তাহের। পরে অতিথিবৃন্দ সিমরা এগ্রোর মালামাল প্রস্তুত করা, প্যাকেটজাত করা ও রফতানি প্রক্রিয়ার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড