• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

সিরাজগঞ্জ পরিবহন ধর্মঘট, ঢাকাগামী বাস চললেও বন্ধ অভ্যন্তরীণ রুটের বাস

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

০১ ডিসেম্বর ২০২২, ১২:৩৫
ধর্মঘট

রাজশাহী বিভাগের আট জেলায় ১০ দফা দাবিতে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকে পরিবহন ধর্মঘট সিরাজগঞ্জে চলছে। এরই ধারাবাহিকতা সকাল থেকে সিরাজগঞ্জে থেকে সকল রুটের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ এম এ মতিন বাসস্ট্যান্ডে গিয়ে দেখা যায় রাজশাহী রুটের সকল বাস বন্ধ রয়েছে। জেলার অভ্যন্তরীণ রুটে বাস চলাচলা বন্ধ রয়েছে। তবে ঢাকাগামী বাস চলাচল করছে। অন্যদিকে সকাল থেকেই শ্রমিকেরা তাদের দাবি আদায়ের কর্মসূচি পালন করছে।

সিরাজগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সমিতির সভাপতি সুলতান তালুকদার জানান, ১০ দফা দাবিতে আমাদের পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী ধর্মঘট পালন করা হচ্ছে। আমাদের দাবি মানা না হলে এ আন্দোলন চলমান থাকবে।

এদিকে বাস বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছে সাধারন যাত্রীরা। সকালে এম এ মতিন বাসস্ট্যান্ডে দেখা যায়, যাত্রীরা এসে বাস না পেয়ে ফিরে যাচ্ছে।

পাবনাগামী যাত্রী আনোয়ার হোসেন বলেন, আমি পরিবার নিয়ে পাবনা যাবার জন্য বাসা থেকে বের হয়েছি। কিন্তু এখানে এসে দেখছি গাড়ি চলছে না। এখন কি করবো বুঝতে পারছি না।

আরেক যাত্রী জমসের জানান, আমি চিকিৎসা নিতে এনায়েতপুরে এসেছিলাম এখন রংপুরে যাবো কিন্তু গাড়ি নেই। তাই বাধ্য হয়ে আবারো হোটেলে ফিরে যাচ্ছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড