• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতপুরে ছাত্রদল-আওয়ামী লীগ কর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া 

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া):

০১ ডিসেম্বর ২০২২, ১২:২৯
ছাত্রদল

কুষ্টিয়ার দৌলতপুরে ছাত্রদল ও আওয়ামী লীগ নেতা কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জিহাদ নামে ছাত্রদলের এক কর্মী আহত হলে তার মোটরসাইকেল ভাংচুরের অভিযোগ করেছে ছাত্রদল নেতাকর্মীরা।

গতকাল বুধবার বিকেল ৪টার দিকে দৌলতপুর উপজেলার তারাগুনিয়া বাজারে এ হামলার ঘটনা ঘটে। ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রনে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায় বুধবার বিকেল সাড়ে ৩টায় দৌলতপুর উপজেলার তারাগুনিয়ায় সাবেক সংসদ সদস্য ও দৌলতপুর উপজেলা বিএনপি’র সভাপতি রেজা আহমেদ বাচ্চু মোল্লার খামার বাড়িতে দৌলতপুর উপজেলা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলনের আয়োজন করে উপজেলা ছাত্রদল। উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা আসতে থাকেন সম্মেলন স্থলে। বিকেল ৪টার দিকে তারাগুনিয়া বাজারে আকরাম ও খাইরুল নেতৃত্বে ১০-১২জনের একদল আওয়ামী লীগ কর্মী ভুরকা থেকে আসা মোটরসাইকেল বহরে হামলা চালায়। এ সময় আওয়ামী লীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হলে শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া। মোটরসাইকেল ভাংচুরের ঘটনাও ঘটে। হামলায় জিহাদ নামে একজন ছাত্রদল কর্মী আহতও হয়।

জেলা ছাত্রদলের আহ্বায়ক মোজাক্কির হোসেন রাব্বি বলেন, সম্মেলন পন্ড করতেই আওয়ামী সন্ত্রাসী বাহিনী পরিকল্পিতভাবে হামলা চালায় ছাত্রদল নেতাকর্মীদের ওপর। তিনি জানান, এ ঘটনায় তাদের এক কর্মী আহত হয়েছেন। ভাংচুর করা হয়েছে একটি মোটরসাইকেল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড