• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২২ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

মশাল মিছিলে ককটেল বিস্ফোরণের অভিযোগ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে 

  মোঃ আকাশ , সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

০১ ডিসেম্বর ২০২২, ১১:৩৮
ককটেল

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মশাল মিছিল নিয়ে ককটেল বিস্ফোরণ ও রাস্তায় অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে। বুধবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক এবং মাদানীনগর এলাকার মধ্যবর্তী স্থানে এ ঘটনা ঘটে। তবে বিএনপির কারা এ ঘটনায় জড়িত তা এখনো জানায়নি পুলিশ।

পুলিশসূত্রে জানা যায়, আজ সন্ধ্যার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কয়েকজন মশাল হাতে মিছিল করে। এ সময় তারা খালেদা জিয়া ও তারেক রহমানের নামে স্লোগান দিয়ে রাস্তায় ককটেল বিষ্ফোরণ এবং অগ্নিসংযোগ করে। জানতে চাইলে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেন, এই কাজ আওয়ামী লীগ করেছে। তারা এই কাজ করে আমাদের উপর দোষ চাপিয়েছে। ১০ ডিসেম্বর আমাদের সমাবেশকে বানচাল করার জন্য তারা এসব করে আমাদের বিরুদ্ধে মামলা দিচ্ছে। আমরা এ পর্যন্ত ৮ টি সমাবেশ শান্তিপূর্ণভাবে করেছি। এবার ঢাকায় করবো। সমাবেশের আগে আমরা এইসব কাজ করতে যাবো কেন? পরিবেশ নষ্ট করার জন্য আওয়ামী লীগ এই কাজগুলো করছে। তারা রাজনীতিকে রাজনীতি দিয়ে মোকাবেলা না করতে পেরে এইসব দুরভীসন্ধি- ষড়যন্ত্রমূলক কাজ করে যাচ্ছে। তারা রাজনীতি করতে ব্যর্থ। কারণ তারা রাজনীতির জায়গায় নেই এখন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান পিপিএম বার জানান, সন্ধ্যার দিকে কয়েকজন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মশাল মিছিল এবং রাস্তায় অগ্নিসংযোগ করেছে। তবে আমরা একটি ভিডিও ক্লিপে দেখেছি খালেদা জিয়া, তারেক রহমানের নামে তাদের স্লোগান দিতে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আমরা কয়েকটা নাম পেয়েছি তা অনুযায়ী খোঁজ খবর নিচ্ছি। এই মূহূর্তে নামগুলো বলা যাবে না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড