• বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদেশি পিস্তল-গুলিসহ অস্ত্র কারবারি শ্রীঘরে

  জে রাসেল, ফরিদপুর

২৯ নভেম্বর ২০২২, ১৬:৩৮
বিদেশি পিস্তল-গুলিসহ অস্ত্র কারবারি শ্রীঘরে
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

বিশেষ অভিযানে অবৈধ বিদেশি পিস্তল ও গুলিসহ একজনকে আটক করেছে র্যাব-৮, বরিশালের (ফরিদপুর ক্যাম্প)।

গতকাল সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন র্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক শহীদুল ইসলাম।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারি কতিপয় ব্যক্তি রাজবাড়ী জেলার সদর থানাধীন ফুলতলা শের-এ বাংলা রোডের দক্ষিণ পাশে রেলওয়ে ম্যান্স অবসরপ্রাপ্ত কল্যাণ পরিষদের সামনে অস্ত্র বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদ পেয়ে ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল সেদিন বিকালে রাজবাড়ী জেলার সদর থানাধীন ফুলতলা শের-এ বাংলা রোড এর দক্ষিণ পাশে রেলওয়ে ম্যান্স অবসরপ্রাপ্ত কল্যাণ পরিষদের সামনে অভিযান পরিচালনা করি।

তিনি আরও বলেন, এ সময় অবৈধ অস্ত্রসহ নান্নু শেখ (৩৩) নামে এক অস্ত্র কারবারিকে আটক করা হয়। তিনি রাজবাড়ী সদর থানার সোনাকান্দা গ্রামের মো. মোকারম শেখের পুত্র।

এ সময় আটককৃত অস্ত্র কারবারির হেফাজত (কোমর) থেকে একটি ম্যাগাজিনসহ একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি এবং অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত তিনটি সীমকার্ডসহ দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়।

উদ্ধারকৃত বিদেশি পিস্তল ও অন্যান্য আলামতসহ ওই অস্ত্র কারবারির বিরুদ্ধে রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানায় অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই র্যাব কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড