• বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছড়া কেটে বালি তোলায় আড়াই লাখ টাকা জরিমানা

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

২৯ নভেম্বর ২০২২, ১৪:৩৫
ছড়া কেটে বালি তোলায় আড়াই লাখ টাকা জরিমানা

চট্টগ্রামের বাঁশখালীতে মোবাইলকোর্ট পরিচালনা করে ছড়া থেকে অবৈধভাবে বালি উত্তোলন ও মাটি কাটার দায়ে স্ক্যাভেটর ও তিনটি ডেম্পার জব্দ পূর্বক দুই লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করেন বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মাহমুদুল হাসান।

গতকাল সোমবার (২৮ নভেম্বর) বিকালে গোপন সংবাদে খবর পেয়ে উপজেলার চাম্বল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চাম্বল ও নাপোড়া সীমান্ত ছড়া এলাকায় এ অভিযান পরিচালনা করেন তিনি।

এ সময় ছড়া কেটে বালি উত্তোলনে ব্যবহৃত একটি স্ক্যাভেটর ও তিনটি ডেম্পার ট্রাক জব্দ করে স্থানীয় চাম্বল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. নুর হোসেনের জিম্মায় দেওয়া হয়। মোবাইলকোর্টের উপস্থিতি টের পেয়ে বালি ও মাটি কাটার সাথে সংশ্লিষ্টরা পালিয়ে যায়।

বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মাহমুদুল হাসান বলেন, অবৈধভাবে উত্তোলনে ব্যবহৃত সরাঞ্জামাধি জব্দসহ দুই লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। পরিবেশ বিধ্বংসকারী ভূমি দস্যুদের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড