• বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের অভিযানে একাধিক মামলার আসামি ইসমাঈল শ্রীঘরে

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

২৯ নভেম্বর ২০২২, ১৪:১১
পুলিশের অভিযানে একাধিক মামলার আসামি ইসমাঈল শ্রীঘরে
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

সাতক্ষীরার দেবহাটা থানা পুলিশের অভিযানে একাধিক নিয়মিত মামলার আসামি এবং অন্য মামলার ওয়ারেন্টভুক্ত আসামি সন্ত্রাসী ও ভূমিদস্যু ইসমাইল গাজী গ্রেফতার হয়েছে।

পুলিশ সূত্র জানায়, সাতক্ষীরা জেলার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান মহোদয়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আতিকুল ইসলাম ও সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এসএম জামিল আহমেদের সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহর নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারি পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে ইং ২৮/১১/২২ ইং তারিখ পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. তুহিনুজ্জামান, এসআই শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ দেবহাটা থানার মামলা নং- ৫(১১)২২, ৬(১১)২২, ৮(১১)২২, এবং সিআর-১৮৮/২১(বনানী) এর ওয়ারেন্টভুক্ত আসামি দেবহাটা উপজেলার নোড়ার চক গ্রামের মৃত আকরাম গাজীর ছেলে ইসমাইল গাজীকে (৪০) গ্রেফতার করেন।

পরবর্তীকালে আসামি ইসমাঈলকে সোমবার (২৮ নভেম্বর) বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড