• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় দুই সহোদরের মৃত্যু

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

২৯ নভেম্বর ২০২২, ১২:০৯
সড়ক দুর্ঘটনায় দুই সহোদরের মৃত্যু
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুই সহোদর আলম আকন (২৫) ও আবদুল্লাহ আকন (১৮) নিহত হয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমতলী- পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের মহিষকাটা বাজারের মোতালেব মাস্টারের বাড়ির সম্মুখে কুয়াকাটা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা রোমান পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৪-৯০৬৬) নামের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা ভাঙ্গারি মালামাল বোঝাই একটি পায়ে চালিত ভ্যানকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই ভাঙ্গারি ব্যবসায়ী দুই সহোদর আলম আকন ও তার ছোট ভাই আব্দুল্লাহ আকন নিহত হন। নিহত দুই সহোদর উপজেলার মহিষকাটা গ্রামের আকন বাড়ির ইসরাইল আকনের পুত্র।

এরপর সংবাদ পেয়ে আমতলী থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে আসেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় দুই সহোদর ভাঙ্গারি ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে ঘাতক বাসটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। দুই সহোদরের মৃত্যুতে ওই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড