• বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফাঁকা বাসায় গৃহবধূকে জবাই করে হত্যা চেষ্টা

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

২৮ নভেম্বর ২০২২, ১৭:০৫
ফাঁকা বাসায় গৃহবধূকে জবাই করে হত্যা চেষ্টা

চট্টগ্রামের মিরসরাইয়ে সামছুন নাহার ঝর্ণা (৩০) নামে এক গৃহবধূকে জবাই করে হত্যার চেষ্টা করা হয়েছে। গতকাল রবিবার (২৭ নভেম্বর) সকালে উপজেলার ৮নং দূর্গাপুর ইউনিয়নের পূর্ব দূর্গাপুর গ্রামে এই ঘটনা ঘটে। সে ওই গ্রামের আলা উদ্দিনের স্ত্রী।

সামছুন নাহার ঝর্ণার স্বামী আলা উদ্দিন বলেন, আমার সাথে কারো পূর্ব শত্রুতা নেই। আমি বাড়িতে না থাকার সুবাদে হয়তো ডাকাতির উদ্দেশ্যে আমার স্ত্রীকে জবাই করে হত্যা চেষ্টা করা হয়েছে। আমি এই ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

স্থানীয় ইউপি সদস্য জসীম উদ্দিন বলেন, প্রতিদিনের ন্যায় রবিবার সকালে আলা উদ্দিন মিঠাছরা বাজারের তার ব্যবসায়িক প্রতিষ্ঠানে যায়। এরপর সকাল ১০টা নাগাদ তার স্ত্রীকে মুখোশ পরিহিত অজ্ঞাত যুবক ঘরের মধ্যে জবাই করে হত্যার চেষ্টা করে। এ সময় তার চিৎকারে যুবকটি পালিয়ে যায়।

তিনি আরও বলেন, এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে ও পরে তার স্বাস্থ্যের অবনতি হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হত্যা চেষ্টার ঘটনা ডাকাতি কিংবা পূর্ব শত্রুতার জেরে হয়েছে কি-না সেটা বলা যাচ্ছে না।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর হোসেন মামুন বলেন, গৃহবধূকে হত্যা চেষ্টার খবর শুনে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এটি ডাকাতির জন্য হয়েছে বলে মনে হয়নি। ঘরের মধ্যে সকল আসবাবপত্র পরিপাটি অবস্থায় ছিল। পূর্ব শত্রুতাবশত কিংবা অন্য কোনো ঘটনায় এমন নৃশংস ঘটনা ঘটেছে কি-না তা তদন্ত চলছে।

ওই গৃহবধূ বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি সুস্থ হলে পুরো ঘটনা জানা যাবে বলে দাবি এই পুলিশ কর্মকর্তার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড