• বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন

আ. লীগের ৯, বিএনপির ৫ ও একটিতে স্বতন্ত্র প্রার্থীর জয়

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

২৮ নভেম্বর ২০২২, ১০:৪৮
চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে আওয়ামী সমর্থিত প্রার্থী অ্যাড. সেলিম উদ্দীন খান ও সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্র প্রার্থী অ্যাড. ফজলে রাব্বি সাগর নির্বাচিত হয়েছেন।

এছাড়া বাকি ১৩টি পদের মধ্যে আওয়ামী সমর্থিত প্রার্থীর আটজন ও বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের পাঁচজন প্রার্থী নির্বাচিত হয়েছেন।

১৫টি পদের বিপরীতে ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ১৯৯ জন ভোটারের মধ্যে ১৯৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। গতকাল রবিবার সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। ভোটগ্রহণকালে উৎসবমুখর পরিবেশ ছিল জেলা আইনজীবী সমিতিতে।

নির্বাচন পরিচালনার দায়িত্বে নিয়োজিত আইনজীবীরা জানান, নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি পৃথকভাবে প্যানেলভুক্ত হয়ে নির্বাচনে অংশ নিয়েছেন। স্বতন্ত্রভাবে সাধারণ সম্পাদক পদে আরও একজন প্রার্থী হয়েছেন। নির্বাচনে সভাপতি পদে দুজন, দুটি সহসভাপতি পদে চারজন, সাধারণ সম্পাদক পদে তিনজন, দুটি সহ সাধারণ সম্পাদক পদ চারজন, কোষাধ্যক্ষ পদে দুইজন, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক পদে দুইজন, গ্রন্থাগার সম্পাদক পদে দুইজন ও সদস্য পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আব্দুর রশিদ চৌধুরী বলেন, এদিন সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। দুপুরে বিরতির পর বিকেলে গণনা শেষে ফলাফল প্রকাশ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড