• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২২ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

সড়কে পিকআপের ধাক্কায় ঝরল পুলিশ সদস্যের প্রাণ 

  মনিরুজ্জামান, নরসিংদী

২৮ নভেম্বর ২০২২, ১০:০৫
সড়কে পিকআপের ধাক্কায় ঝরল পুলিশ সদস্যের প্রাণ 
সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্য মো. সবুজ (ফাইল ছবি)

নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় মো. সবুজ (৩০) নামে পুলিশের এক উপ পরিদর্শক নিহত হয়েছেন।

গত শনিবার (২৬ নভেম্বর) জেলার শিবপুর উপজেলার বড়ইতলা থেকে তাকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে নরসিংদী সদর পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দুপুর ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ডেমরা থানার ওসি (তদন্ত) মো. ফারুক মোল্লা সাংবাদিকদের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, নিহত সবুজ ডেমরা থানার উপ পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন। সে নরসিংদীর বেলাব উপজেলার খামারেরচর গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

শিবপুর হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. নুর উদ্দিন বলেন, সকালে সবুজ তার গ্রামের বাড়ি থেকে কর্মস্থল ডেমরা থানায় যাওয়ার উদ্দেশে রওনা দেন। এরপর সকাল ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী শিবপুরের বড়ইতলা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি পিকআপ ভ্যান কারারচরে মদিনা জুট মিলসের সামনে তার বাইকের উপর উঠে যায়।

তিনি আরও বলেন, পরে আহত অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন। সেখান থেকে দ্রুত তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পরে, দুপুর ১২ টার দিকে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণ করেন।

ডেমরা থানার পরিদর্শক (তদন্ত) মো. ফারুক বলেন, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে বিনা ময়নাতদন্তে নিহত পুলিশ সদস্যের লাশ গ্রহণ করার জন্য আবেদন করেছি। আবেদন মঞ্জুর করা হলে তার স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড