• বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেয়েকে মাদরাসায় রাখতে যাওয়ার হলো না বাবা-মায়ের

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

২৭ নভেম্বর ২০২২, ১৬:৫৫
মেয়েকে মাদরাসায় রাখতে যাওয়ার হলো না বাবা-মায়ের

বালিয়াডাঙ্গী-ঠাকুরগাঁও মহাসড়কে মোটরসাইকেলে করে মেয়েকে মাদরাসায় রাখতে যাওয়ার সময় পথে কোচের চাপায় পিষ্ট হয়ে একই পরিবারের মা-বাবা ও মেয়ে নিহত হয়েছেন।

আজ রবিবার (২৭ নভেম্বর) সকাল ১০টার দিকে সদর উপজেলার ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কের রহিমানপুর ইউনিয়নের লক্ষ্মীপুর বিলডাঙ্গী এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের মথুরাপুর গ্রামের মাসুদ রানা (৫০), তার স্ত্রী হাফিজা বেগম (৪৫) ও ১৪ বছরের মেয়ে মেহের নেগার সিমি।

বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি জানান, সকালে মেয়েকে মাদরাসায় রাখতে একটি মোটরসাইকেলে যাচ্ছিলেন তারা। বালিয়াডাঙ্গী থেকে ছেড়ে আসা হানিফ এন্টার প্রাইজের একটি কোচ তাদের ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে মা মারা যান। স্থানীয়রা গুরুতর অবস্থায় বাবা ও মেয়েকে হাসপাতালে নিয়ে এলে এক ঘণ্টার ব্যবধানে হাসপাতালে তারাওমারা যান।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিহাব মাহমুদ সুজন হাসপাতালে দুজনের মৃত্যু নিশ্চিত করে বলেন, বাবা-মেয়েকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে নিয়ে আসার আগেই দুজনে মারা গিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড