• বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ে বাড়িতে দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২৫

  শাহরিয়ার তুহিন, ডাসার (মাদারীপুর)

২৭ নভেম্বর ২০২২, ১৪:৩৩
বিয়ে বাড়িতে দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২৫
হাসপাতালে চিকিৎসাধীন আহত ব্যক্তিরা (ছবি : অধিকার)

বিয়ে বাড়িতে দাওয়াত খাওয়ার ঘটনাকে কেন্দ্র করে মাদারীপুরের ডাসার উপজেলায় দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারীসহ কমপক্ষে ২০-২৫ জন আহত হন। আহতদের মাদারীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

গত শুক্রবার (২৫ নভেম্বর) দিবাগত রাতে ও পরদিন শনিবার (২৬ নভেম্বর) দুই দফায় উপজেলার বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, খাতিয়াল গ্রামের আউয়াল খানের মেয়ে রিমার বিয়েতে দাওয়াত খেতে যায় একই গ্রামের দেলোয়ার হোসেন দিলীপ মাতুব্বরের পরিবার। এতে ক্ষিপ্ত হয়ে সিরাজ মল্লিকের নেতৃত্বে শুক্রবার রাত ৯টার দিকে শাজাহান মল্লিকসহ শতাধিক লোকজন দিলীপ মাতুব্বর ও জাকির মাতুব্বরের বসতবাড়িসহ কয়েকটি বাড়িতে হামলা চালায়।

এরই জেরে শনিবার সকালে পুনরায় উভয় পক্ষের সমর্থকরা বিভিন্ন অস্ত্রশস্ত্র নিয়ে আবারও সংঘর্ষে জড়িয়ে পরে। এতে নারীসহ উভয়পক্ষের কমপক্ষে ২০-২৫ জন আহত হন। পরে আহতদের মাদারীপুর সদর, ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, রাতে ও সকালে উভয় পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পরে। খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড