• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাইক্রোবাসের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

২৪ নভেম্বর ২০২২, ১৩:৩৭
মাইক্রোবাসের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
মোটরসাইকেল দুর্ঘটনা (ফাইল ছবি)

নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাসের চাপায় সাইফুল ইসলাম নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। গতকাল বুধবার (২৩ নভেম্বর) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলা ভিটিমরজাল এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত সাইফুল ইসলাম মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার মুছাকান্দা গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, ভৈরব থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি মাইক্রোবাস ঢাকা-সিলেট মহাসড়কের ভিটিমরজাল এলাকায় আসা মাত্রই বিপরীত দিক থেকে ছুটে আসা ভৈরবগামী একটি মোটরসাইকেল এর সাথে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল ও মাইক্রোবাসের সামনের অংশে কিছুটা দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনাস্থলে গুরুতর আহত হন মাইক্রোবাসে থাকা একজন ও মোটর সাইকেলে থাকা দুই আরোহী। তাৎক্ষনিক আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রেরণ করেন।

এ সময় নরসিংদীর একটি হাসপাতালে নেওয়ার পথে সাাইফুল ইসলাম নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হন। গুরুতর আহত অপর দুইজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

ভৈরব হাইওয়ে থানার পরিদর্শক মোজাম্মেল হক জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়। এ ঘটনায় একজনের মৃত্যুর কথা জানা গেছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটিতে জব্দ করে থানায় নিয়ে আসার কথা জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড