• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কের পাশ থেকে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার 

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

২৪ নভেম্বর ২০২২, ১২:০৮
সড়কের পাশ থেকে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার 
সড়কের পাশ পড়ে আছে যুবকের রক্তাক্ত লাশ (ছবি : অধিকার)

রাঙ্গামাটির লংগদুতে রাস্তার মধ্যে খুনের আলামত নিয়ে বাবুল মিয়া (৪৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে লংগদু থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে মক্তবে যাওয়া কোমলমতি শিশুদের দেওয়া তথ্য মতে এলাকার সাধারণ মানুষ খবর পেয়ে স্থানীয় প্রশাসনকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, বাবুল মিয়ার (৪৫) বাড়ি ৩নং গুলশাখালী, ৯নং ওয়ার্ড রহমতপুর স্বভাব চরিত্রে অত্যন্ত ভালো ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে প্রায় ১২টা পর্যন্ত বাবুল মিয়া তার বোন জামাইর দোকানে খেলা দেখে বাসায় চলে যায়। তখন অন্যরা বাসায় ফিরার সময় স্থানীয় কয়েকজন নুরুল ইসলাম নামে এক যুবককে তার বাসার দিকে যেতে দেখে। পরবর্তীকালে ভোর আনুমানিক ৬টার দিকে মক্তবের বাচ্চারা রাস্তায় তার মৃতদেহ দেখে স্থানীয় সাধারণ মানুষকে জানালে তারা প্রশাসনকে খবর দেয়।

বাবুল মিয়ার বোন জামাই ফুল মিয়ার কাছে নুরুল ইসলাম সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমার জানামতে বাবুল মিয়া নুরুল ইসলামের নিকট প্রায় দুই লক্ষ টাকার মত পায়। গত রাতেও সে তার বাসায় আসে বলে আমরা জানতে পারি। পরবর্তী সকালে খবর পাই সে রাস্তায় মৃত অবস্থায় আছে।

এ বিষয় নুরুল ইসলামের কাছে জানতে চাইলে প্রথমে তিনি বলেন, আমার বাসা যুবলক্ষী পাড়া, আমি এতো দুর থেকে রাতে বেলায় ওনার বাসায় কেন আসব। আমি রাতে আমার বাসায় জলপাই বস্তা প্যাকিং করতেছিলাম। তবে কিছুক্ষণ পর তাকে ঘটনাস্থলে দেখেছে এমন প্রত্যক্ষদর্শীদের থেকে সাক্ষাৎ নেওয়ার সময় সে এসে বলে, স্যার আমি মিথ্যা বলেছি, আমি গত প্রায় ১২টার দিকে তার বাসায় আসি কিছু টাকা নেওয়ার জন্য। এ কথা বলে সে কমর থেকে পাঁচ হাজার টাকা বের করে দেখায় যে- এ টাকাগুলো আমি তার থেকে ধার নিয়ে চলে যাই।

গুলশাখালী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক, এ বিষয়ে এখনো বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।পুলিশ আসছে তদন্ত করলে বিস্তারিত বলা যাবে।

এ ঘটনায় লংগদু থানার বাঘাইছড়ি সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল আওয়াল চৌধুরী, তদন্ত ওসি সানজিদ আহমেদসহ লংগদু থানার একটি টিম ঘটনাস্থলে এসে বিষয়টি নিশ্চিত করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নুরুল ইসলাম নামে উক্ত যুবককে হেফাজতে নেয়। এবং ময়না তদন্তের জন্য ভিকটিমকে লংগদু থানায় নিয়ে যাওয়া হয়। পরবর্তী সময়ে এ বিষয় আইনি ব্যবস্থা গ্রহণ পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড