• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু

  শাকিল মুরাদ, শেরপুর

২৪ নভেম্বর ২০২২, ১১:২২
সড়কে ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

শেরপুরের ঝিনাইগাতীতে ট্যাফে ট্রাক্টর উল্টে চাকায় পিষ্ট চালক নিহত হয়েছেন। গতকাল বুধবার (২৩ নভেম্বর) বিকালে উপজেলার কাংশা ইউনিয়নের দুপুরিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত রেজাউল ইসলাম (৪৫)। তিনি উপজেলার মধ্য দুপুরিয়া গ্রামের কাবুল আকন্দের ছেলে এবং দুই সন্তানের জনক।

নিহতের পরিবারের বরাতে পুলিশ জানায়, রেজাউল দুপুরিয়া গ্রামের পাকা সড়ক সংলগ্ন এলাকা থেকে মাটি বোঝাই ট্যাফে ট্রাক্টর নিয়ে পার্শ্ববর্তী মাদারপুর গ্রামে রওনা দেন। এসময় স্থানীয় তোতা মেম্বারের বাড়ীর পাশে কাঁচা রাস্তা দিয়ে যাওয়ার পথে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে যায়।

এতে রেজাউল ইসলাম নিজেকে বাঁচাতে গাড়ী থেকে রাস্তার পাশে একটি পুকুরে লাফ দিলে ওই গাড়ীটিও রেজাউলের ওপর উল্টে পড়ে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও এলাকাবাসীদের সহযোগিতায় তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।

কাংশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। তার দুটি সন্তান রয়েছে। আমি ব্যক্তিগতভাবে তার পরিবারকে সহযোগিতা করার চেষ্টা করবো।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম ভূঁইয়া বলেন, নিহতের স্ত্রীর আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তের জন্য লাশ হস্তান্তর ও ইউডি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড