• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাত্র ১০ হাজার টাকার জন্য স্বামীর পাশবিকতার বলি স্ত্রী

  নাসিম আজাদ, পলাশ (নরসিংদী)

২৪ নভেম্বর ২০২২, ১১:০৮
মাত্র ১০ হাজার টাকার জন্য স্বামীর পাশবিকতার বলি স্ত্রী
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

নরসিংদীর পলাশে চাওয়া মাত্র ১০ হাজার টাকা না দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা করে পাষণ্ড স্বামী। ঘটনাটি গত মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার টেকপাড়ায় ঘটেছে। 

জানা যায়, মাত্র ১০ হাজার টাকা না দেওয়ার কারণে মোহাম্মদ নাছিম তার স্ত্রী ফারজানাকে (২৪) মারধর করে সন্ধ্যায় বাড়ি থেকে বেড়িয়ে যায়। পরে বাড়ি এসে রাত ৮টার দিকে চিকিৎসার জন্য ঘোড়াশাল রৌশন জেনারেল হাসপাতালে নিয়ে যায়। 

এ ব্যাপারে হাসপাতালের ব্যবস্থাপক মো. মানিকের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, রাত ৮টার দিকে আমাদের এখানে মৃত অবস্থায় নিয়ে এসেছিল। কপালের পাশে রক্তাক্ত জখম ও নাক দিয়ে রক্ত ঝরছিল। 

ঘটনার বিবরণে জানা যায়, ফারজানা নরসিংদী সরকারি কলেজে পড়া লেখার পাশাপাশি ঘোড়াশালে মাতৃভূমি নামে একটি এনজিওতে চাকরি করত।বিয়ে হয়েছে চার বছর হয়। তার দু বছর বয়সের একটি কন্যা সন্তানও রয়েছে। তার বাবার বাড়ি পাশের গ্রাম ফুলদির টেক। তার স্বামী মোহাম্মদ নাছিম ঘোড়াশালে বাংলাদেশ জুটমিলে সিকিউরিটির চাকরির পাশাপাশি কাপড়ের ছোটখাটো ব্যবসা করতেন। 

ঘটনার দিন সন্ধ্যায় স্ত্রীর নিকট ব্যবসায়িক কাজের জন্য ১০ হাজার টাকা চেয়েছিল। বারংবার টাকা চেয়েও না পাওয়ার কারণে ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে মারধর করে। আবার কেউ বলছে ফাঁসি ঝুলে আত্মহত্যা করেছে। 

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক মাজেদুর রহমান বলেন, রাত ১০টায় খবর পেয়ে আমরা তার বাড়িতে গিয়ে দেখি খাটের মধ্যে মশারী টানানো অবস্থায় শুইয়ে রাখা হয়েছে। ফাঁস নিয়ে আত্মহত্যার কোন আলামত পাইনি। গলায় কোন দাগের চিহ্ন ছিল না। মাথায় এবং কপালে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। যার কারণে জিজ্ঞাসাবাদের জন্য ফারজানার স্বামী মোহাম্মদ নাছিমকে আটক করে আমাদের হেফাজতে রেখেছি। 

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াছের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এখনো পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর উপজেলার মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে আমরা পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড