• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুর্গাপুরের সেই রুবেল রাতের অন্ধকারে মাদকসহ আটক

  রাফিকুর রহমান লালু (রাজশাহী)

২৪ নভেম্বর ২০২২, ১০:২৮
দুর্গাপুরের সেই রুবেল রাতের অন্ধকারে মাদকসহ আটক

রাজশাহীর স্থানীয় একটি অনলাইন পত্রিকায় সম্প্রতি দুর্গাপুরের ধরমপুরের রুবেলের মাদক কারবারের বিস্তার নিয়ে একটি সংবাদ প্রকাশ করে। তার পরেও থামেনি রুবেলের দৌরাত্ম্য। সংবাদ প্রকাশের পরে একজন গণমাধ্যম কর্মী রাজশাহী জেলা পুলিশের একাধিক কর্মকর্তাকে মাদক কারবারি রুবেলের বিষয়টি অবগত করেন।

দুর্গাপুর থানা পুলিশের একজন সদস্যের সাথে রুবেল গভীর সম্পর্ক সেটিও উল্লেখ করা হয়েছিল সেই সংবাদে। এর পর রুবেল আরও লাগামহীন হয়ে উঠে। বেপরোয়া হয়ে পড়ে তার গাজা বিক্রির কার্যক্রম। দুর্গাপুরসহ এর বাহিরে রুবেলের গাজার চালান সরবরাহ চলমান থাকলেও দুর্গাপুর থানা পুলিশের কোন ভূমিকা ছিল না। প্রকাশ্যে ঘুরে কয়েকটি মোটরসাইকেল নিয়ে রুবেল বাহিনী করতো গাজার ব্যবসা।

এমন সংবাদ র‍্যাব-৫এর নিকট গেলে র‍্যাব-৫এর চৌকস টিম রুবেলের উপর নজরদারি শুরু করেন। মঙ্গলবার গভীর রাতে রুবেল গাজার একটি বড় চালান নিয়ে আসছে বিক্রয়ের উদ্দেশ্যে এমন খবর পূর্বেই ছিল র‍্যাবের নিকট। মঙ্গলবার গভীর রাতে রুবেলের বাড়িতে হানা দিয়ে বিপুল পরিমাণ গাজাসহ রুবেলকে আটক করেন র‍্যাব সদস্যরা।

পরে রুবেলের প্রতিবেশী এলাকায় হানা দিয়ে নারীসহ আরও দুইজনকে আটক করতে সক্ষম হন র‍্যাব সদস্যরা। বুধবার সকালে রুবেল আটকের খবর চারিদিকে ছড়িয়ে পড়লে স্বস্তির নিশ্বাস ফেলেন স্থানীয়রা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড