• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাসে করে ইয়াবা পাচার করছিলেন রোহিঙ্গাসহ চার কারবারি 

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

২৩ নভেম্বর ২০২২, ১৪:৩৯
বাসে করে ইয়াবা পাচার করছিলেন রোহিঙ্গাসহ চার কারবারি 
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১৮০০ পিস ইয়াবা নিয়ে দুই রোহিঙ্গাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নের হাদিফকিরহাট বাজার থেকে তাদেও গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নের মাস্টারপাড়া এলাকার মৃত আলী আহাম্মদের ছেলে নুর আহাম্মদ (৪২), একই ইউনিয়নের ছিরারটেক এলাকার আব্দুছ ছাত্তারের ছেলে আব্দুছ ছবুর, কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালং আন রেজিস্টার ক্যাম্পের ফিরোজ আলমের ছেলে নুরুল হক (৪২) ও একই ক্যাম্পের নুর ছালামের ছেলে ইউনুস (৩০)।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৪ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে দুই জন রোহিঙ্গাও আছে। তারা ইয়াবাগুলো কক্সবাজার থেকে ঢাকা নিয়ে যাচ্ছিল। ইয়াবা উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড