• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমতলী আ. লীগের নব নির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা 

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

২৩ নভেম্বর ২০২২, ১৪:০৮
আমতলী আ. লীগের নব নির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা 

বরগুনার আমতলী উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকে ফুলেল শুভেচ্ছা ও শোভাযাত্রার মধ্য দিয়ে বরণ করেছে উপজেলা আ. লীগের হাজার হাজার নেতা-কর্মীরা। ১৮ কিলোমিটার শোভাযাত্রা শেষে আমতলী নতুন বাজার চৌরাস্তা চত্বরে সমাবেশ করে তারা।

গতকাল মঙ্গলবার সকাল ৯টায় নব নির্বাচিত সভাপতি ও সম্পাদকে বরণ করতে উপজেলার সীমান্তবর্তী আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের শাখারিয়া বাসস্ট্যান্ডে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতা-কর্মীরা সমবেত হন। সেখান থেকে দুই নেতাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে ১৮ কিলোমিটার সড়ক মোটর শোভাযাত্রা সহকারে তাদের আমতলী নতুন বাজার চৌরাস্তা চত্বরে নিয়ে আসেন। সেখানে তারা বরগুনা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক এসএম শাহজাহান কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ অনুষ্ঠিত হয়।

ওই সমাবেশে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ সদস্য ও আমতলী উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির নব নির্বাচিত সভাপতি গোলাম সরোয়ার ফোরকান, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক প্রভাষক জিএম ওসমানী হাসান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক পৌর মেয়র নাজমুল আহসান নান্নু, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গাজী সামসুল হক, সাবেক পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. বাহাদুর শাহ, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য রফিকুল ইসলাম বাপ্পি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর কবির মোল্লা, দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন ফকির, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোয়াজ্জেম হোসেন খান, নারী ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক জাহিদুল ইসলাম মিঠু মৃধা, চাওরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলতাফ হোসেন হাওলাদার প্রমুখ।

গত ৩০ সেপ্টেম্বর আমতলী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই দিন সম্মেলনে বিশৃঙ্খলার কারণে কমিটির নাম ঘোষণা করা হয়নি। পরে গত ১৯ নভেম্বর প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস শাখা থেকে আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান এবং সাধারণ সম্পাদক হিসেবে জিএম ওসমানী হাসানের নাম ঘোষণা করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড