• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পল্লী বিদ্যুতের লোক পরিচয়ে দিনদুপুরে বসতঘরে ডাকাতদের হানা

  শাহরিয়ার তুহিন, ডাসার (মাদারীপুর)

২৩ নভেম্বর ২০২২, ১৪:০১
পল্লী বিদ্যুতের লোক পরিচয়ে দিনদুপুরে বসতঘরে ডাকাতদের হানা
বসতঘরে ডাকাতদের হানায় আহত নারী (ছবি : অধিকার)

মাদারীপুরের ডাসারে পল্লী বিদ্যুতের লোক পরিচয় দিয়ে রতন রায় (৪৫) নামে এক ব্যবসায়ীর বসতবাড়িতে দুর্বৃত্তরা ডাকাতির ঘটনা ঘটিয়েছে। এ সময় ডাকাতদের হামলায় অন্তঃসত্বাসহ দুইজন নারী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার নবগ্রাম এলাকার শশিকর গ্রামে ঘটনাটি ঘটে।

এলাকা ও ভুক্তভোগী পরিবারের অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর বাজারের গার্মেন্টস ব্যবসায়ী রতন রায়ের বাড়িতে তিনজনের একটি ডাকাতদল পল্লী বিদ্যুতের লোক পরিচয় দিয়ে তাদের বসতঘরে প্রবেশ করে। এ সময় ঘরে থাকা রতনের মা ধ্রুপদী রায় (৫৫) ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী রিতা রায়-(২৮) প্রথমে বিদ্যুৎের শকদেয়। পরে তাদেরকে কুপিয়ে আহত করে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারসহ প্রায় চার লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায় ডাকাতরা।

এরপর খবর পেয়ে স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ভুক্তভোগী ব্যবসায়ী রতন রায় বলেন, আমার অন্তঃসত্ত্বা স্ত্রী ও আমার মাকে বিদ্যুতের শক দিয়ে ও কুপিয়ে ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় চার লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে ডাকাত দল।

এ ব্যাপারে ডাসার থানার ওসি তদন্ত মো. মনজুরুল মোরশেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড