• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুল শিক্ষকের গোয়াল ঘরে আগুনে পুড়ল দুটি গরু

  ইয়ার হোসেন সোহান, ঝিকরগাছা (যশোর)

২৩ নভেম্বর ২০২২, ১৩:৩৯
স্কুল শিক্ষকের গোয়াল ঘরে আগুনে পুড়ল দুটি গরু

যশোরের ঝিকরগাছার পল্লীতে স্কুল শিক্ষকের গাভী-বাছুরসহ দুটি গরু অগ্নিদগ্ধ হয়েছে। ভয়াবহ এই আগুনে কৃষকটির রান্নাঘর ও গোয়াল পুড়ে ছাই হয়ে গেছে। এতে দগ্ধ গাভী-বাছুরের অবস্থা আশংকাজনক।

মঙ্গলবার গভীর রাতে উপজেলার সদর ইউনিয়নের কাশিপুর গ্রামে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের এই ঘটনাটি ঘটে।

জানা গেছে, অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মো. সাজ্জাদ হোসেনসহ পরিবারের সদস্যরা রাতের খাওয়া শেষে ঘুমিয়ে পড়েন। গৃহকর্তার ধারণা বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে প্রথমে বাঁশ-খুঁটির টিন-টালির চালের রান্নাঘরে এই আগুনের সূত্রপাত হয়। একপর্যায়ে তা দ্রুত ছড়িয়ে পড়ে পাশের গোয়াল ঘরে।

ফলে মুহূর্তের মধ্যে আগুনের লেলিহানশীখা গোয়াল ঘরে ছড়িয়ে পড়ে সম্পূর্ণ ভস্মীভূত হয় গোয়াল ও রান্নাঘর। অগ্নিকাণ্ডের ঘটনায় দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ওই স্কুল শিক্ষক।

গৃহকর্তা স্কুল শিক্ষক মো. সাজ্জাদ হোসেনের ছেলে শফিকুল ইসলাম অভিযোগ করেন, অগ্নিকাণ্ডের সাথে সাথে টের পেয়ে তারা কয়েকবার স্থানীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের টেলিফোন নাম্বারে ফোন করলেও তা রিসিভ করেনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড