• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাকের চাকায় পিষে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

২৩ নভেম্বর ২০২২, ১৩:৩২
ট্রাকের চাকায় পিষে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

চট্টগ্রামের হাটহাজারীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী বাসস্ট্যান্ড এলাকায় একটি সিএনজি পাম্পের সামনে গতকাল মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

নিহত রাসেল চট্টগ্রাম নগরীর নন্দনকান নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। তিনি উপজেলার ছিপাতলী ৮নং ওয়ার্ড নুর আলম মেম্বারের বাড়ির মো. ইব্রাহীমের পুত্র। তার সাত বছর, পাঁচ বছর ও তিন বছরের দুই পুত্র ও এক কন্যা সন্তান রয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চট্টগ্রামমুখী একটি ইটবাহী ট্রাককে পাশ কাটিয়ে যাওয়ার সময় স্লিপ করে ট্রাকের নিচে ডুকে পড়লে ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশকে হস্তান্তর করেন।

ছিপাতলী ইউপি চেয়ারম্যান নুরুল আহসান লাভু ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক অধিকারকে বলেন, মরদেহ বাড়িতে নেওয়া হয়েছে। মাগরিবের নামাজের পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড