• রোববার, ০৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

২৩ নভেম্বর ২০২২, ১২:৫৯
গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

কিশোরগঞ্জের ভৈরবে গলায় ফাঁস দিয়ে সামাদ মিয়া (১৭) নামে এক কিশোর আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার (২২ নভেম্বর) সকালে পৌর শহরের চণ্ডিবের কলাবাগান এলাকার নিজ বাড়িতে ঘটনাটি ঘটে। নিহত সামাদ মিয়া পৌর শহরের চণ্ডিবের কলা বাগান এলাকার মো. বাদল মিয়ার ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, নিহত কিশোর সামাদের বাবা একজন দরিদ্র রিকসা চালক। রিকসা চালানোর পাশাপাশি একটি চায়ের দোকানে কাজ করে তাদের সংসার চালান। তার স্ত্রী সাহিদা বেগম অন্যের বাসায় গৃহ পরিচালিকা হিসেবে কাজ করেন। মা-বাবার অল্প আয়ে তাদের সংসার চালাতে হিমসিম খেতে হয়। সংকটময় এ পরিস্থিতিতে গতকাল সোমবার রাতে মা-বাবা ছোট ছেলে সামাদকে কাজ করতে বলেন। সে সময় সে কাজ করতে অনীহা জানান।

এরপরে আজ সকালে ঘুম থেকে উঠে মা-বাবা, বড়ভাই পরিবারে সবাই যার যার কাজে বাসা থেকে বের হয়ে যায়। খালি বাসায় সামাদ তার নিজ ঘরে পাখায় রশিতে ঝুলে গলায় ফাঁস দেয়। পরে তার বাবা বাসায় ফিরে ঘরে ঢুকতেই ছেলের ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন।

নিহত কিশোর সামাদের বাবা বাদল মিয়া বলেন, ভোরে ঘুম থেকে উঠে আমরা সবাই যার যার কাজে বাড়ি থেকে বের হয়ে যাই। তারপর সকালে আমি যখন বাড়িতে আসি তখন ঘরে ঢুকেই আমার ছেলেকে ঘরের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। আমার ছেলে কেন এমন কাজ করলো আমরা সেটার কারণ জানি না। শুধু মাত্র রাতের বেলায় তার সঙ্গে আমাদের সংসারের বিষয়ে কথা হয়েছে। আর তাকে কাজ করতে বলেছিলাম। তবে আমার ছেলে আগেও কয়েকবার আত্মহত্যা করতে চেষ্টা করেছিল।

এ বিষয়ে ভৈরব থানা তদন্ত কর্মকর্তা মো. কায়সার আহমেদ জানান, এ ঘটনাটি হাসপাতাল কর্তৃপক্ষ আমাদের জানালে তাৎক্ষণিক আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠাই। তবে কি কারণে ছেলেটি আত্মহত্যা করেছে সেটি এখনো জানা যায়নি। এ বিষয়ে পরিবারের মতামতের ভিত্তিতে পরবর্তী প্রক্রিয়া সম্পূর্ণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড