• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুর জেলা আ. লীগের নতুন কমিটি ঘোষণা

সভাপতি পিংকু, সাধারণ সম্পাদক নয়ন

  আলমগীর হোসেন, লক্ষ্মীপুর

২৩ নভেম্বর ২০২২, ১১:০১
লক্ষ্মীপুর জেলা আ. লীগের সভাপতি পিংকু, সম্পাদক নয়ন

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি ঘোষণা করা হয়েছে। টানা দ্বিতীয়বারে মতো লক্ষ্মীপুর জেলা আ. লীগের সভাপতি হয়েছেন গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক পদে নুর উদ্দিন চৌধুরী নয়নকে নির্বাচিত করেছেন। তারা এর আগে জেলা আ. লীগের সভাপতি ও সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

এর আগে ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনকে কেন্দ্র করে ব্যানার-ফেস্টুনে ছেয়ে যায় জেলা শহর। সাজ সাজ রব বিরাজ করে সর্বত্রে।

ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (এমপি), প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, এতে বিশেষ অতিথি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, প্রধান বক্তা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

এছাড়া বক্তব্য রাখেন- সাবেক বিমানমন্ত্রী ও লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এ.কে.এম শাহজাহান কামাল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল-মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ,ত্রাণ সমবায় কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও লক্ষ্মীপুর-১ রায়পুর আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন খাঁন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন।

অনুষ্ঠানে সভাপতিত্বে করেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড