• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আপন ভাই-ভাতিজার পিটুনিতে বৃদ্ধের মৃত্যু

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

২২ নভেম্বর ২০২২, ১২:১৪
আপন ভাই-ভাতিজার পিটুনিতে বৃদ্ধের মৃত্যু
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের কালিরহাট বাজারের চর বলদিয়া গ্রামে আপন ভাই ও ভাতিজার পিটুনিতে আজিজুল হক (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল সোমবার সকালে বাড়ীর পাশে জমির মধ্যে কাজ করার সময় নিহতের বড় ভাই ফজল হক (৬৫) ও তার দুই ছেলে সোহেল (৩৫) ও রতন (২৪) এলোপাতাড়ি কিলঘুষি মারার সময় আজিজুল হক মাটিতে লুটিয়ে পরেন। সেখানেই তার মৃত্যু হয়েছে বলে পরিবার সূত্রে জানা গেছে।

স্থানীয়রা জানান, ঘটনার পর থেকে ফজল হক ও তার দুই ছেলে পলাতক রয়েছে।

বঙ্গসোনাহাট ইউপি চেয়ারম্যান লিটন মিয়া জানান, পারিবারিক সূত্রে জানতে পারি বেশ কয়েকদিন পূর্বে আজিজুল হকের ঘরে রক্ষিত ৩৭হাজার টাকা চুরি যায়। এ নিয়ে বড় ভাই ফজল হকের বড় ছেলে সোহেল ও তার স্ত্রীকে সন্দেহ করে আসছিলেন তিনি।

এ নিয়ে দুই পরিবারের মধ্যে কথা কাটাকাটি চলছিল। ঘটনার দিন সোমবার সকালে অভিযুক্তদের টাকা ফেরত দেয়ার কথা বলে জমিতে ধান কাটতে কাটতে যান তিনি। এসময় ফজল হক ও তার দুই ছেলে ক্ষিপ্ত হয়ে জমিবাড়িতে গিয়ে আজিজুল হকের উপর চড়াও হয়। পরে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জসহ একদল পুলিশ এসে মরদেহ নিয়ে যায়।

এ ব্যাপারে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড