• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বারো লিটার চোলাই মদসহ শ্রীঘরে মাদক কারবারি

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

২২ নভেম্বর ২০২২, ১১:২৮
বারো লিটার চোলাই মদসহ শ্রীঘরে মাদক কারবারি
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

রাঙ্গামাটির লংগদু উপজেলার ৪নং বগাচতর ইউনিয়নে অভিযান পরিচালনা করে বার লিটার দেশীয় চোলাই মদসহ মোস্তফা (৫০) নামে একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে লংগদু থানা পুলিশ।

গতকাল সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যায় উক্ত ইউনিয়নের বৈরাগী বাজারে মাদক কারবারি মোস্তফার নিজের দোকানে অভিযান পরিচালনা করে ১২ লিটার দেশীয় চোলাই মদসহ তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, লংগদু থানার এসআই এনামুল হক, এসআই আব্দুল খালেক ও এএসআই রিটন দে গোপন সংবাদের ভিত্তিতে বাজারের প্রায় শতাধিক লোকজনের উপস্থিতিতে অভিযান পরিচালনা করে তাৎক্ষণিক তার দোকান থেকে ১২ লিটার দেশীয় চোলাই মদসহ তাকে গ্রেফতার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, উক্ত মাদক কারবারির বাড়ি বগাচতর ইউনিয়নের পেটান্যামছড়া ৯নং ওয়ার্ডে, কিন্তু বৈরাগী বাজারে তার দোকান রয়েছে, সেখানেই সে দীর্ঘদিন যাবত ব্যবসার পাশাপাশি গোপনে মাদকের ব্যবসা করে আসছে।

লংগদু থানার অফিসার ইনচার্জ ইকবাল উদ্দীন বলেন, মাদকসহ সকল অপরাধের বিরুদ্ধে আমাদের পুলিশ সর্বদা প্রস্তুত। মদক একটি সমাজকে ধ্বংস করে দিতে পারে তাই সকলকে এই বিষয় আরও সচেতন হতে হবে। উক্ত বিষয়টি আমি জানতে পেরে সাথে সাথে আমার পুলিশ দিয়ে অভিযান পরিচালনা করে ১২ (বার) লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ একজন আসামিকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু শেষে আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড