• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় দুই শিক্ষার্থীর মৃত্যু

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২২ নভেম্বর ২০২২, ১০:৪৩
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় দুই শিক্ষার্থীর মৃত্যু
মোটরসাইকেল দুর্ঘটনা (ফাইল ছবি)

সিরাজগঞ্জের তাড়াশে দ্রুতগামী মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন।

সোমবার (২১ নভেম্বর) বিকাল ৫টার দিকে তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের বেড়খাড়ি এলাকায় ঘটনাটি ঘটে।

বিষয়টি তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. শহিদুল ইসলাম নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, আহত একজনকে মুমূর্ষু অবস্থায় তাড়াশ ৫০ শস্য বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- তাড়াশ উপজেলার বৈদ্যনার্থপুর গ্রামের শামছুল ইসলামের ছেলে রাব্বি (২০) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তপুর উপজেলার রহমতপুর গ্রামের বাসিন্দা শামীম হোসেন (২০) । আর গুরুতর আহত রাজশাহীর তালতা এলাকার একরামুল হকের ছেলে রাজকে (২০) উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় তাড়াশ ৫০ শস্য বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ভর্তি করেন।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, রাজশাহী একটি কলেজে পড়া সুবাদে উপজেলার বারুহাস ইউনিয়নের বৈদ্যনার্থপুর গ্রামের শামছুল ইসলামের ছেলে রাব্বি’র সাথে দেখা করতে রাজশাহী থেকে তার দুই বন্ধু সোমবার সকালে বেড়াতে আসেন। পরে বিকালে ওই তিন বন্ধু একটি মোটরসাইকেলে চেপে এলাকায় বেড়াতে বের হন। কিন্তু তাদের মোটরবাইকটি দ্রুত গতিতে চলছিল।

বারুহাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ময়নুল হক জানান, বৈদ্যনাথপুর গ্রামের রাজশাহী কলেজ পড়ুয়া রাব্বীর বাড়িতে তার বন্ধু শামীম বেড়াতে আসে। পরে বিকালে দুই বন্ধু মোটরসাইকেলযোগে ঘুরতে বের হয়। পথে বেরখালী নামক এলাকায় পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই শামীম আহমেদ মারা যান। এদের মধ্যে রাব্বীকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাড়াশ থানার এসআই দেবব্রত কুমার বিশ্বাস জানান, ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আরেকজনের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে।

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, তারা ঘটনাস্থলে ব্যস্ত রয়েছেন পরে বিস্তারিত জানাবেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড