• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুল ব্যবসায়ীর রক্তাক্ত লাশ উদ্ধার 

  আলমগীর মণ্ডল, মিরপুর (কুষ্টিয়া)

২১ নভেম্বর ২০২২, ১৬:৫৭
ফুল ব্যবসায়ীর লাশ উদ্ধার 
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

কুষ্টিয়ার মিরপুরে আবু তৈয়ব (৫৪) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (২১ নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের শিমুলতলার জিকে ক্যানেলের শাখার ক্যানেলের একটি পাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আবু তৈয়বের বাড়ি চট্টগ্রামের বাশখালী এলাকায়। তিনি দীর্ঘদিন ধরে আমলা ইউনিয়নের অঞ্জনগাছি এলাকায় ফুলের নার্সারিতে কাজ করতেন। তিনি পেশায় ফুল ব্যবসায়ী ছিলেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকালে মাঠের কৃষকরা ক্যানেলের পাড়ে মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। নিহত আবু তৈয়ব দীর্ঘদিন ধরে ফুলের ব্যবসার সাথে জড়িত ছিল।

মিরপুরের জিয়া রোডের কাছে কয়েকটি নার্সারি রয়েছে। সেখানে হয়তো তার নিয়মিত যাতায়াত থাকতে পারে। এ হত্যাকাণ্ডের কারণ আমরা এখনো জানতে পারিনি। তবে নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয়েছে। কি কারণে হত্যাকাণ্ড পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড