• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জিএম কাদেরের বিরুদ্ধে মামলার প্রতিবাদে রাজপথে জনতা

  মাহফুজ আলম প্রিন্স, রংপুর

২১ নভেম্বর ২০২২, ১৬:১৩
জিএম কাদেরের বিরুদ্ধে মামলার প্রতিবাদে রাজপথে জনতা
রাজপথে জনতা (ছবি : অধিকার)

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের বিরুদ্ধে কড়া মামলাকে মিথ্যা দাবি করে তা প্রত্যাহারের দাবিতে রংপুর মহানগরীতে বিক্ষোভ করেছে অঙ্গ ও সহযোগী সংগঠন। দাবি মানা না হলে কঠোর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ার হুশিয়ারি দিয়েছিল তারা।

রবিবার (২০ নভেম্বর) বিকাল সাড়ে চারটায় নগরীর সেন্ট্রাল রোড দলীয় কার্যালয় থেকে জাতীয় পার্টিও ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পায়রা চত্বরে এসে সমাবেশ করে। এ সময় মিছিলে জাতীয় ছাত্র সমাজ ছাড়াও স্বেচ্ছাসেবক পার্টি, যুব সংহতি, মহিলা পার্টি, শ্রমিক পার্টি সভাপতিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের শত শত নেতা কর্মী অংশ নেন।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- জেলা যুব সংহতি সভাপতি হাসানুজ্জামান নাজিম, মহানগর যুব সংহতি সভাপতি শাহীন হোসেন জাকির, সাধারণ সম্পাদক শান্তি কাদেরী, জেলা ছাত্রসমাজ সভাপতি আরিফুর রহমান আরিফ, মহানগর ছাত্রসমাজ সভাপতি ইয়াসির আরাফত আসিফ, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক মাহবুবুর রহমান বেলাল, সদস্য সচিব নাজমুল হুদা ,মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ফারুক মণ্ডল, সদস্য সচিব দিপু মিয়া, মহানগর জাতীয় শ্রমিক পার্টি সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মন্টু, মহানগর মহিলা পার্টির আহবায়ক জেলি রহমান সদস্য সচিব, জেসমিন আখতার, জেলা তরুণ পার্টির আহবায়ক সুমন ইসলাম, সদস্য সচিব শামীম খান দীপ প্রমুখ।

এ সময় নেতৃবৃন্দ বলেন- দেশের অবরুদ্ধ গণতন্ত্রকে উদ্ধার করতে জিএম কাদের যখন সারা বাংলাদেশ ঘুরে বেড়াচ্ছে। তখনই তার কণ্ঠকে স্তব্ধ করে দিতেই বাংলাদেশের রাজনীতির ইতিহাসে নজীর বিহীন এই মামলা এবং আদেশ দেয়া হয়েছে। এই মিথ্যা মামলা ও আদেশ প্রত্যাহার করা না হলে রংপুরে প্রতিদিনই আন্দোলন করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড