• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার হওয়ায় আনন্দে এলাকায় মিষ্টি বিতরণ

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

২১ নভেম্বর ২০২২, ১৬:০২
শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার হওয়ায় আনন্দে এলাকায় মিষ্টি বিতরণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার শীর্ষ সন্ত্রাসী ও চনপাড়ার ডন বজলুর রহমান বজলু গ্রেফতারে চনপাড়া পুনর্বাসনের লোকজনের মাঝে স্বস্তি ফিরে এসেছে। স্থানীয়দের মাঝে দেখা দিয়েছে আনন্দ উল্লাস। বজলুর শাস্তি দাবি জানিয়ে রবিবার বিকালে স্থানীয় সাধারণ মানুষ চনপাড়া ৩ নম্বর খেলার মাঠে আলোচনা সভার আয়োজন করেন। পরে এলাকাবাসীর মাঝে মিষ্টি বিতরণ করা হয়েছে।

বজলু গ্রেফতারে স্বস্তি ফিরে আসায় রবিবার বিকাল ৪টায় খেলার মাঠে স্থানীয় এলাকাবাসী বজলুর শাস্তির দাবীতে আলোচনা সভা করেন। সভা শেষে মিষ্টি বিতরণ করা হয়।

এ সময় স্থানীয় লোকজন ক্ষোভের সঙ্গে বলেন, বজলু গ্রেফতারে আমরা খুশি। গত ১৩ টা বছর চনপাড়ার মানুষরে অনেক নির্যাতন করেছে। কথায় কথায় মানুষকে মিথ্যা মামলা দিয়েছে। কেউ তার কথার বাহিরে গেলে তাকে মাদক দিয়ে ফাঁসিয়ে দিতো। তারা বলেন, বজলু বেরিয়ে আসলে আবারো অত্যাচার নির্যাতন চালাবে। বজলুর পরিবার ও তার লোকজন বলে বেড়াচ্ছে ৩ থেকে ৪ মাস পর বজলু জেল থেকে বেরিয়ে আসবে। এখন যারা বজলুর বিরোধিতা করছে তাদের শায়েস্তা করবে।

এ দিকে রবিবার দুপুরে বজলুকে আদালতে প্রেরণ করা হয়। এ সময় পুলিশ তিন মামলায় বজলুর ১৯ দিনের রিমান্ড আবেদন করেন। নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালত ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

উল্লেখ, শুক্রবার বিকালে র‍্যাব-১ এর অভিযানিক একটি দল তাকে চনপাড়া থেকে গ্রেফতার করে। র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, গ্রেফতারের সময় তার কাছ থেকে বিদেশি পিস্তল, ম্যাগাজিন, ৫ রাউন্ড গুলি, জাল টাকা, ভারতীয় জাল রুপি উদ্ধার করা হয়। গত শনিবার (১৯ নভেম্বর) দুপুরে র‍্যাব-১ এর সদস্যরা বজলুর রহমান বজলুকে রূপগঞ্জ থানায় সোপর্দ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড