• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউপি সদস্যকে গ্রেফতারের দাবিতে রাজপথে জনতা

  রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ)

২১ নভেম্বর ২০২২, ১৫:৫৭
ইউপি সদস্যকে গ্রেফতারের দাবিতে রাজপথে জনতা

পিতার জন্ম সনদে স্বাক্ষর নিতে গিয়ে এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

পলাতক আনোয়ার হোসেনকে গ্রেফতার ও ন্যায় বিচারের দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবার ও এলাকার সাধারণ জনতা।

রবিবার (২০ নভেম্বর) বিকালে কাতলাগাড়ী নতুন বাজারে এ মানববন্ধনে একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, স্থানীয় নারী পুরুষ একাত্মতা প্রকাশ করে বিক্ষোভ প্রদর্শন করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১০ নভেম্বর (বৃহস্পতিবার) কৃষ্ণনগর গ্রামের মৃত মোজাহার শেখের পুত্র ইউনিয়ন আওয়ামী লীগের স্থানীয় নেতা ও বর্তমান মেম্বর আনোয়ার হোসেনের বাড়িতে ধর্ষিতা তার পিতার জন্ম সনদে স্বাক্ষর দেওয়ার কথা বলে দোতলার একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ করে। পরে ভুক্তভোগী কিশোরী বাড়ি ফিরে তার পরিবারের নিকট জানালে ভিকটিমের মা লাভলী খাতুন বাদী হয়ে শৈলকুপা থানায় মামলা দায়ের করেন।

এরপর ১১ দিন অতিবাহিত হলেও আনোয়ার হোসেনকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা ওসি ঠাকুর দাস মণ্ডল জানান, সারুটিয়া ইউনিয়নে এক এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের ঘটনায় ইউপি সদস্য আনোয়ার হোসেন ও তার সহযোগী হাসানের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড