• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বশুরবাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার

  সুলতান আহমেদ, মান্দা (নওগাঁ)

২১ নভেম্বর ২০২২, ১৫:৫২
শ্বশুরবাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

নওগাঁর মান্দায় মেঘনা খাতুন নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল রবিবার সকালে উপজেলার গনেশপুর ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত কিশোরী নববধূ মেঘনা খাতুন (১৬) গনেশপুর মুন্সিপাড়া গ্রামের নুর ইসলামের স্ত্রী ও নওগাঁ সদর উপজেলার বলিহার ইউনিয়নের শরিসপুর গ্রামের আবদুল মজিদের মেয়ে বলে জানা গেছে।

স্থানীয় বাসিন্দারা জানান, প্রায় ৬ মাস আগে শরিসপুর গ্রামের আব্দুল মজিদের মেয়ে মেঘনা খাতুনের সঙ্গে গনেশপুর মুন্সিপাড়া গ্রামের ওহিদুল ইসলামের ছেলে নুর ইসলামের বিয়ে হয়। ঘটনার দিন রবিবার সকাল ৬টার দিকে মেঘনা খাতুনকে বাড়ির উঠানের ভেতরে অচেতন অবস্থায় পাওয়া যায়। পরে মেঘনাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মেঘনা খাতুনের বাবা আব্দুল মজিদ বলেন, সংবাদ পেয়ে আমরা জামাই বাড়ি এসে মেয়েকে মৃত অবস্থায় পেয়েছি। তবে কী কারণে মেয়ে মেঘনার মৃত্যু হয়েছে এ বিষয়ে আমি কিছুই জানি না।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, ঘটনাস্থল থেকে নববধূ মেঘনার লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড