• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবার ট্রাক্টরের চাকায় পিষে সন্তানের মৃত্যু

  সাজ্জাদুল আলম শাওন, দেওয়ানগঞ্জ (জামালপুর)

২১ নভেম্বর ২০২২, ১০:২২
বাবার ট্রাক্টরের চাকায় পিষে সন্তানের মৃত্যু
ঘাতক ট্রাক্টর (ছবি : অধিকার)

জামালপুরের দেওয়ানগঞ্জে চালক বাবার মাহিন্দ্রা ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ছেলে আলিম (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিজ বাড়ির আঙিনায় খেলা করার সময় শিশুটি বাবার ট্রাক্টরের নিচে পড়লে আহত অবস্থায় দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায় শিশু আলিম।

রবিবার (২০ নভেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার চর কালিকাপুর এলাকার দেওয়ানগঞ্জ বকশিগঞ্জ সড়কে দুর্ঘটনাটি ঘটে। নিহত আলিম চর কালিকাপুর এলাকার আব্দুর রহমান ভিক্কুর ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত আলিম তার বাড়ির বাইরের আঙ্গিনায় খেলা করতে ছিল। এ সময় তার বাবা ট্রাক্টর চালক ভিক্কু ট্রাক্টরটি বাড়ি থেকে বের করে সড়কে তুলতে গেলে অসাবধান বশত ট্রাক্টরের পিছনের চাকার নিচে পিষ্ট হয়ে গুরুতর আহত হয় আলিম। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আলিমকে উদ্ধার করে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর জানান, ঘটনাটি জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। নিহত আলিম যে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়েছে তা তার বাবা ভিক্কু চালাচ্ছিল। এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড