• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজার সদর উপজেলা আ. লীগের নতুন কমিটি ঘোষণা 

সভাপতি মাদু ও সম্পাদক রেজাউর

  শাহজাহান চৌধুরী শাহীন, স্টাফ রিপোর্টার (কক্সবাজার)

২০ নভেম্বর ২০২২, ১৫:৩৪
কক্সবাজার সদর উপজেলা আ. লীগের নতুন কমিটি ঘোষণা 
কক্সবাজার সদর উপজেলা আ. লীগের সভাপতি মাদু ও সম্পাদক রেজাউর (ফাইল ছবি)

কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মাহমুদুল করিম মাদুকে সভাপতি ও অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ রেজাউর রহমান রেজাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন শেষে সন্ধ্যায় লাল দীঘির পূর্বপাড়স্থ জেলা আ. লীগ কার্যালয়ে আংশিক কমিটি ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিভাগীয় সমন্বয়ক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। এছাড়াও সভাপতি পদপ্রার্থী টিপু সুলতান ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী জসিম উদ্দিন জসিমকে জেলা আওয়ামী লীগের কমিটিতে অন্তর্ভুক্ত করা হবে বলে জানান জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

এর আগে সকালে কক্সবাজার পৌর প্রিপ্যার্যাটরি উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। আয়োজনটিতে বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুর নাহার লাইলী, উপ-প্রচার সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন, কানিজ ফাতেমা আহমেদ মোস্তাক এমপি, সাবেক সংসদ সদস্য মোস্তাক আহমদ চৌধুরী, সাইমুম সরওয়ার কমল এমপি জাফর আলম এমপি।

সম্মেলন উদ্বোধন করেন- জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. ফরিদুল ইসলাম চৌধুরী। এতে প্রধান বক্তা ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।

সম্মেলনে সভাপতিত্ব করেন- সদর উপজেলার আওয়ামী লীগের আহবায়ক মাহমুদুল করিম মাদু। আর সঞ্চালনায় ছিলেন- অ্যাড. রেজাউর রহমান রেজা, টিপু সোলতান ও জসিম উদ্দিন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড