• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি কার্যালয়ের পাশ থেকে ককটেল-পেট্রোল বোমা উদ্ধার

  আনোয়ার পারভেজ, নাটোর

২০ নভেম্বর ২০২২, ১৫:১৩
বিএনপি কার্যালয়ের পাশ থেকে ককটেল-পেট্রোল বোমা উদ্ধার
উদ্ধারকৃত ককটেল ও পেট্রোল বোমা (ছবি : অধিকার)

নাটোরের লালপুরে বিএনপির কার্যালয়ের পাশ থেকে পাঁচটি ককটেল ও দুইটি পেট্রোল বোমা সাদৃশ্য বস্তু উদ্ধারের ঘটনায় দুটি পৃথক মামলা হয়েছে। গতকাল শনিবার রাত পৌনে ৯টার দিকে গোপালপুর বাজারের বটতলা এলাকায় অবস্থিত উপজেলা ও পৌরসভা বিএনপির কার্যালয়ের পাশ থেকে লালপুর থানা পুলিশ ওই সব বিস্ফোরক উদ্ধার করে।

এ সব মামলায় গোপালপুর পৌর বিএনপির আহ্বায়ক ও সাবেক মেয়র নজরুল ইসলাম মোলামসহ আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাত মোট ২৫ জনের নামে দুইটি পৃথক মামলা হয়েছে। ঘটনার পর থেকে বিএনপির ওই কার্যালয়ে তালাবন্ধ অবস্থায় দেখা গেছে।

পুলিশ জানায়, শনিবার রাত পৌনে ৯টার দিকে দুর্বৃত্তরা বিএনপির কার্যালয়ে ভাঙচুর করে। এ সময় ওই এলাকায় হট্টগোলও হয়। এ সময় একটি ককটেলেরও বিস্ফোরণ হয় বলে স্থানীয়রা জানান। তবে ভাঙচুরের ঘটনায় বিএনপি ও আওয়ামী লীগ একে অপরকে দায়ী করে। পরে পুলিশ গিয়ে কার্যালয়ের পাশ থেকে ককটেল ও পেট্রোল বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করে।

এ ঘটনায় গভীর রাতে পুলিশ বাদী হয়ে বিস্ফোরক আইনে একটি ও নেওয়াজ শরীফ বিকি নামে যুবলীগের এক নেতা বাদী হয়ে আরও একটি মামলা করেছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান বিস্ফোরক উদ্ধার ও মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে, দোষীদের বিরুদ্ধে দ্রুতই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড