• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রিজন ভ্যান থেকে পালানো আসামিকে ফের অস্ত্রসহ গ্রেফতার

  শাহজাহান চৌধুরী শাহীন, স্টাফ রিপোর্টার (কক্সবাজার)

২০ নভেম্বর ২০২২, ১৪:১০
প্রিজন ভ্যান থেকে পালানো আসামিকে ফের অস্ত্রসহ গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

পুলিশ হেফাজতে থাকা প্রিজন ভ্যান থেকে হাত কড়াসহ পালিয়ে যাওয়া অস্ত্র মামলার পলাতক আসামি মজিবুল আলম প্রকাশ মজিয়াকে (২৮) ফের অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়েছে।

গতকাল শনিবার (১৯ নভেম্বর) গভীর রাতে উখিয়া থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

কক্সবাজার পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলামের নির্দেশে, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) মো. শাকিল আহমদের সার্বিক তত্ত্বাবধানে ও উখিয়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

উখিয়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ মোহাম্মদ আলী জানান, শনিবার রাত ১টা থেকে পরদিন রবিবার সকাল সাড়ে ৭টা পর্যন্ত একটি চৌকস পুলিশ টিম উখিয়া থানার বিভিন্ন এলাকায় অভিযান চালায়। উখিয়া থানাধীন রাজাপালং ইউপিস্থ ৯নং ওয়ার্ড টেকনাফ-কক্সবাজার আঞ্চলিক মহাসড়কের টিভি টাওয়ারের উত্তরে পাকা রাস্তার পশ্চিম পাশে হতে দেশীয় তৈরি অস্ত্র ও গুলিসহ মজিবুল আলম প্রকাশ মজিয়াকে (২৮) গ্রেফতার করা হয়।

সে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-২/ওয়েস্ট, এফসিএন-৫০৬৯৩৬, ডি/১৩ ব্লকের দীন মোহাম্মদের ছেলে এবং উখিয়া থানার মামলা নং-৬২/১৩২১, তারিখ-১২/১০/২০২২ ইং ধারা-১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯/এ এর এজাহারভুক্ত আসামি ও রোহিঙ্গা শীর্ষ সন্ত্রাসী।

ওসি শেখ মোহাম্মদ আলী আরও জানান, অস্ত্র মামলার আসামি মজিবুল আলম প্রকাশ মজিয়া গত ১২ অক্টোবর পুলিশের প্রিজন ভ্যান হতে হাত কড়াসহ পালিয়ে যায়। তাকে ধরার জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত ছিল।

গ্রেফতারকৃত রোহিঙ্গা মজিবুল আলম প্রকাশ মজিয়ার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন বলে জানান ওসি মোহাম্মদ আলী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড