• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে গোটা অঞ্চল

সাত বছর পর সাটুরিয়ায় আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলন 

  মো. মাহাবুবুর রহমান রানা, সাটুরিয়া (মানিকগঞ্জ)

২০ নভেম্বর ২০২২, ১৩:৫৫
সাত বছর পর সাটুরিয়ায় আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলন 

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছে নেতারা। বিশেষ করে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ পেতে প্রার্থীরা নেমেছেন লবিং ও তদবিরে। পদ প্রত্যাশীরা অনেকেই আওয়ামী লীগের নীতি নির্ধারক নেতাদের সঙ্গে সক্রিয় যোগাযোগ রাখছেন।

আগামীকাল সোমবার (২১ নভেম্বর) সাটুরিয়া আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এবারের সম্মেলনকে সামনে রেখে নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা দেখা গেছে। কে হচ্ছেন সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

দীর্ঘ সাত বছর পর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে ফুকুরহাটি কান্দাপাড়া মজিবর রহমান উচ্চ বিদ্যালয়ের মাঠে।

এ দিকে সম্মেলনকে ঘিরে উপজেলার প্রধান সড়ক ও বিভিন্ন অলিগলি পোস্টার ও ব্যানারে ছেয়ে গেছে। এমনকি ফুকুরহাটি কান্দাপাড়া মজিবর রহমান উচ্চ বিদ্যালয় পোস্টার ও ব্যানারে বর্ণিল সাজে সেজেছে। ঢাকা আরিচা মহাসড়কের গোলড়া থেকে মজিবর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রায় ১০ কিলোমিটার সড়কের দুপাশে তোরণ, ব্যানার ফেস্টুন ও পোষ্টার লাগানোর প্রতিযোগিতায় ব্যস্ত নেতাকর্মীরা।

সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের দলীয় সূত্রে জানা গেছে, সভাপতি পদে ফজলুর রহমান ও মো. আনোয়ার হোসেন খান জ্যোতির নাম শুনা যাচ্ছে। সাধারণ সম্পাদক পদে মো. আফাজ উদ্দিন, মো. রহুল আমিন, হাজী গোলাম হোসেন, আমজাদ হোসেন লালমিয়া ও মো. মোশারাফ হোসেন বাকা।

সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা জানান, সামনে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। যারাই সভাপতি ও সম্পাদক পদে প্রার্থী হয়েছেন তাদের পূর্বের কাজের মূল্যায়ন করে নীতি নির্ধারকরা সিদ্ধান্ত নিবেন, এবার সম্মেলনে নতুন মুখ আসবে নাকি পুরাতন মুখ থাকবে।

বর্তমান সভাপতি ফজলুর রহমান বলেন, সাটুরিয়া ছিল বিএনপির ঘাটি। সে বিএনপির ঘাটি ভেঙ্গে বিগত জাতীয় সংসদ নির্বাচনে সাটুরিয়া উপজেলা থেকে নৌকা প্রতীকে প্রায় ৩০ হাজার ভোট বেশি দিয়েছি। এছাড়া দলকে সুসংগঠিত রেখেছি।দলের দুর্দিনে আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করেছি। আশা করি দলের নীতি নির্ধারকরা আমাকে পুনরায় সভাপতি নির্বাচন করে মূল্যায়ন করবে বলে আশা করেন তিনি।

এ দিকে বর্তমান সাধারণ সম্পাদক মো. আফাজ উদ্দিন বলেন,দীর্ঘদিন ধরে দলের গুরুত্বপূর্ণ পদে থেকে দলকে সুসংগঠিত করেছি। আশা করি দল আমাকে পুনরায় আবার সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করে মূল্যায়ন করবেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড